বড়মাপের সেলিব্রিটি হয়েও নেই বিন্দুমাত্র অহংকার! ছেলের সাথে ইকোপার্কে সাইকেল চালিয়ে ঘুরলেন রাজা-মধুবনী

নিজস্ব প্রতিবেদন: একটা সময় টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে অন্যতম ছিল ভালোবাসা ডট কম। বহু সময় আগেই সিরিয়ালটি শেষ হয়ে গেলেও এই ধারাবাহিকের প্রধান চরিত্র রাজা গোস্বামী এবং মধুবনী গোস্বামী ওরফে ওম–তোড়া এর জুটির প্রতি কিন্তু দর্শকদের ভালোবাসা আজও অমলিন। মধুবনীকে বর্তমানে পর্দায় আর দেখা না গেলেও রাজা গোস্বামী কিন্তু এখনো বিভিন্ন ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করে চলেছেন। আসলে বর্তমানে বাস্তব জীবনের স্বামী-স্ত্রী তারা। ভালোবাসা ডট কম ধারাবাহিকের মাধ্যমেই তাদের মধ্যে আলাপ এবং বন্ধুত্ব হয়।

পরবর্তীতে এই বন্ধুত্ব কিন্তু শুধু এক জায়গায় থেমে থাকেনি। বেশ কিছুদিন জমিয়ে প্রেম সম্পর্কে থাকার পরে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাজা —মধুবনী। বিয়ের পর থেকেই ধীরে ধীরে টেলিভিশন জগত থেকে নিজেকে সরিয়ে নিয়ে আসছিলেন অভিনেত্রী। এরপর সন্তান জন্মের পর তাকে নিয়েই ব্যস্ত হয়ে পড়েন ভালবাসা ডট কম খ্যাত এই জনপ্রিয় নায়িকা। অভিনয় না করলেও মধুবনীর একটি নিজস্ব স্যালোন রয়েছে। পাশাপাশি রাজা আর মধুবনীর নামে একটি নিজস্ব ইউটিউব চ্যানেলও রয়েছে তাদের যেখান থেকে নিয়মিত নানান ধরনের ভিডিও শেয়ার করে থাকেন তারা। অনুরাগী সংখ্যার দৌলতে মুহূর্তেই সেই সমস্ত ভিডিও নেট মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

২০১৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রাজা এবং মধুবনী। পরবর্তীতে ২০২০ সালে অর্থাৎ বিয়ের প্রায় তিন বছর পরে তাদের সন্তান কেশব জন্ম নেয়। সম্প্রতি তাদের সেই ছোট্ট সন্তানকে নিয়েই নেট মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন তারা। যেখানে তারা ছোট্টকে কেশবকে নিয়ে ইকো পার্কে ঘুরে বেড়াচ্ছেন এমনটাই দেখা যাচ্ছে। ইতিমধ্যেই এই ভিডিওটি বেশ জনপ্রিয়তা লাভ করেছে নেট মাধ্যমে। আসলে পর্দার ওম – তোড়ার মত তাদের বাস্তব জীবনের সন্তান কেউ কিন্তু অত্যন্ত পছন্দ করে থাকেন নেটিজেনরা। কেশবের যেকোনো ছবি শেয়ার করা মাত্রই মুহূর্তে তা দর্শকমহলে ভাইরাল হয়ে ওঠে।

সম্প্রতি রাজা আর মধুবনীর youtube চ্যানেল থেকে আপলোড করা এই ভিডিওটিতে দেখা যাচ্ছে,
দুজনে মিলে সাইকেলে চড়ে সন্তানকে নিয়ে ইকো পার্কে (Eco Park) বেড়াতে বেরিয়েছেন। মধুবনীর কথায়, তাঁরা যে সন্তানকে নিয়ে এইভাবে সাইকেলে করে বেড়াতে পারবেন, তাঁদের ভাবনা চিন্তারই বাইরে ছিল। শুধুমাত্র সাইকেল চালানো নয় রীতিমতন শিশুটিকে নিয়ে পুরো পার্ক ঘুরে বেরিয়েছেন এই তারকা দম্পতি। এই সময়ের মধ্যেই অনুরাগীদের কাছে ধরা পড়তে তারাও কিন্তু রাজা আর মধুবনীর সাথে সেলফি নিতে উদ্যোগী হন। একটুও অহংকার না দেখিয়ে সকলের সাথেই হাসিমুখে কথা বলে ছবি তোলেন এই তারকা দম্পতি।

রাজা আর মধুবনীর এই ভিডিওটি দর্শকেরা এতটাই পছন্দ করেছেন যে মাত্র কিছু সময় আগেই শেয়ার করা হলেও এতে প্রায় ৪৭০০ লাইক হয়ে গিয়েছে। এখনো পর্যন্ত ৫৪৩ জন মানুষ এটাই কমেন্ট করেছেন। বেশ কয়েকটি facebook পেজ আর ইউটিউব চ্যানেল থেকে পরবর্তীতেও এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। আসলে ভালোবাসা ডট কম খ্যাত এই জুটিকে অনেকেই এতটা পছন্দ করে থাকেন যে তারা সোশ্যাল মিডিয়ায় কিছু শেয়ার করলে ভালোবাসায় ভরিয়ে দেন ভক্তরা। এই ভিডিওর ক্ষেত্রেও তার কোনো রকমের ব্যতিক্রম হয়নি। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে আপনারাও দেখে নিতে পারেন সেই ভিডিও।

Back to top button