একগানেই বাজিমাত! জানেন একটি গান গেয়ে মুহূর্তেই ভাইরাল কোন ৫ ব্যক্তি? জেনে নিন

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময় হল সোশ্যাল মিডিয়ার যুগ। এখানে যে কোন জিনিস খুব সহজেই কিন্তু ভাইরাল হয়ে ওঠে। পূর্ববর্তী সময় মানুষের মধ্যে সোশ্যাল মিডিয়ার এতটা ব্যবহার না থাকলেও বর্তমানে দিন প্রতিদিন এটা যেন মানুষের একটা নিত্য প্রয়োজনীয় অঙ্গের রূপান্তরিত হয়ে গিয়েছে। বিশেষত স্মার্টফোনের সহজলভ্যতার কারণে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যা যেন ক্রমাগতই বৃদ্ধি পেয়ে চলেছে।

চলতি বছর অর্থাৎ 2022 সালেও এমন বহু মানুষকে আমরা পেয়েছি যারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে প্রায় লক্ষ লক্ষ ফ্যান ফলোয়ার তৈরি করেছেন অল্প সময়ের মধ্যেই। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা ২০২২ সালের বিখ্যাত ৫ গায়ক সম্পর্কে আলোচনা করতে চলেছি যারা এই নেট মাধ্যমের সাহায্যেই ভাইরাল হয়ে উঠে এসেছেন আমাদের মধ্যে। চলুন আর দেরি না করে আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল ২০২২ সালের সেরা ৫ গায়ক:

১) আজকের এই বিশেষ প্রতিবেদনের শুরুতেই আমরা প্রথমে বলবো শ্রীলংকান গায়িকা yohani এর কথা। ২০২২ সালের সব থেকে আলোচিত গান মানিকে মাগে হিতে গিয়ে ভাইরাল হয়েছেন তিনি। গানটির অর্থ বেশিরভাগ মানুষই কিন্তু বুঝতে পারেন না তবে এটি শুনতে কিন্তু দারুন লাগে একথা যে কোন মানুষই বলবেন।

১৭ ই আগস্ট ২০২১ সালে এই গানটি আপলোড করা হয়েছিল। প্রায় ৯৫ মিলিয়ন দর্শক রয়েছে এই গানটির। গানটি ২০২১ সালে গাওয়া হলেও এটি ভাইরাল হয়ে ওঠে ২০২২ সালে। এই গানটি গেয়েই আন্তর্জাতিক স্তরে বিখ্যাত হয়ে গিয়েছিলেন এই গায়িকা। আপনারা জানলে অবাক হবেন এই গানটির আসল ভাষা কিন্তু সিংহলা অর্থাৎ শ্রীলংকার ভাষা।

২) এবার আমরা বলবো আমাদের সবথেকে ফেমাস বাদাম কাকুর কথা। যেখানে ভাইরাল সিঙ্গারদের কথা হচ্ছে সেখানে বাদাম কাকু অর্থাৎ ভুবন বাদ্যকরের নাম থাকবে না এটা কিন্তু হতেই পারেনা। বাদাম বিক্রি করতে গিয়ে একটি গান বেঁধে আচমকাই নেট মাধ্যমে ভাইরাল হয়ে ওঠেন ভুবন বাবু। এরপর আর তাকে কখনো পেছন ফিরে তাকাতে হয়নি। এই একটি গান গেয়েই দর্শকদের মধ্যে এতটা জনপ্রিয়তা অর্জন করেছেন যে অনেক মিউজিক কোম্পানি তার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।

৩) এবার তৃতীয় স্থানে আমরা বলব বর্তমান সময়ে অত্যন্ত জনপ্রিয় বাংলাদেশি কণ্ঠশিল্পী সুমাইয়ার কথা। আসলে এই ছোট্ট শিশুটি ছিল রাস্তার গায়ক অর্থাৎ রাস্তায় রাস্তায় গান করে বেড়াতো। তারপর একদিন ‘আমার টাকা নাই’ গানটি গেয়ে আচমকাই নেট মাধ্যমে ভাইরাল হয়ে ওঠেন তিনি। বর্তমানে গগন শাকিবের সঙ্গে কাজ করছে এই খুদে শিল্পী।

৪) চতুর্থ স্থানে আমরা বলব চলতি বছরের অপর এক জনপ্রিয় কন্ঠশিল্পী অভিলীপ্সা পান্ডের কথা। হতেই পারে আপনি এই গায়িকাকে নামে চেনেন না তবে নিঃসন্দেহে আপনি এর গান শুনেইছেন। জনপ্রিয় হর হর শম্ভু গানটি গেয়ে বিখ্যাত হয়ে উঠেছেন তিনি। মাত্র তিন মাস আগে এই গানটি প্রকাশিত হয়েছে ইউটিউবে এবং তার মধ্যেই ১০৬ মিলিয়ন দর্শক সংখ্যা অতিক্রম করে গিয়েছে।

৫) এই প্রতিবেদনের সব শেষে আমরা বলব জনপ্রিয় কন্ঠ শিল্পী মোঃ ফৈজের কথা। প্রসঙ্গত পাঁচ বছর বয়স থেকেই গান গাইতেন এই শিল্পী। তবে সুপারস্টার সিঙ্গারে অংশগ্রহণ করে তিনি আসল পরিচিতি পান। ২০০৮ সালের ১৮ই ফেব্রুয়ারি তিনি জন্মগ্রহণ করেন। তার বর্তমান বয়স মাত্র ১৪ বছর। কিন্তু তার কণ্ঠস্বর শুনে কিন্তু বোঝা যাবে না যে তার বয়স এতটাই কম। আজকের এই প্রতিবেদনের উল্লিখিত শিল্পীদের মধ্যে আপনার কার গান সবথেকে বেশি ভালো লাগে তা কিন্তু অবশ্যই প্রতিবেদনের কমেন্ট বক্সে আমাদের সঙ্গে শেয়ার করে নিতে ভুলবেন না।

Back to top button