মালদ্বীপে হানিমুনে গেলেন অঙ্কুশ—ঐন্দ্রিলা, খা’লি গা’য়ে রো-মা-ন্সে-র ভিডিও মুহূর্তে ঝ-ড় তুললো নেট দুনিয়ায়,রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:টলিউডের জনপ্রিয় তারকা দম্পতি হিসেবে পরিচিত অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। বিগত প্রায় বছর দশেক সময় ধরে প্রেম সম্পর্কে রয়েছেন তারা। প্রায়শই নেটদুনিয়ায় একসাথে বিভিন্ন ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন এই দম্পতি। যা দেখার পর হামেশাই দর্শকদের মনে প্রশ্ন ওঠে এতদিন পর্যন্ত একসাথে থাকা সত্ত্বেও কেন বিয়ে করেননি তারা!

যদিও দর্শকদের এইসব প্রশ্নকে একেবারেই পাত্তা দিতে নারাজ দুজনে। নিজেদের মতো সময় কাটাতে ভালোবাসেন অঙ্কুশ— ঐন্দ্রিলা। কাজের ফাঁকে হোক বা অবসর সময়ে দুজনেই এদিক ওদিক ঘুরে বেড়াতে পছন্দ করেন। সম্প্রতি গত বছর ডিসেম্বর মাসেই মানালি ঘুরতে গিয়েছিলেন তারা। সোশ্যাল মিডিয়ায় সেই সময় নানান ধরনের ছবি ভাইরাল হয়েছিল তাদের।

এরই মধ্যে আবারও চলতি বছরে করোনা আবহে মালদ্বীপের উদ্দেশ্যে রওনা দিয়েছেন অঙ্কুশ এবং তার প্রেমিকা।বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় তাদের এই মালদ্বীপ ভ্রমণ এর বিশেষ কিছু ছবি লক্ষ্য করা যাচ্ছে। কোন ছবিতে ঐন্দ্রিলাকে দেখা যাচ্ছে সুইমিং স্যুট পরে, কোন ছবিতে আকর্ষণীয় বোল্ড লুক দিয়েছেন তিনি। অঙ্কুশের সাথেও একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেছেন নায়িকা।

এরমধ্যে কোন ছবিতে দেখা যাচ্ছে একে অপরকে জড়িয়ে ধরে রয়েছেন এই তারকা দম্পতি; একটি ছবিতে দেখা যাচ্ছে তারা দুজনেই সুইমিং স্যুট পরে গভীর জলের মধ্যে প্রেমে মগ্ন রয়েছেন। তাদের এই ছবিগুলি ভাইরাল হওয়ার পর থেকেই আপ্লুত হয়ে উঠেছেন নেটিজেনরা।

সম্প্রতি তাদের ম্যাজিক চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে। করোনা পরিস্থিতিতেও তাদের এই চলচ্চিত্রটি যথেষ্ট সাফল্য পেয়েছে বলা যায়। সেই কারণেই সেলিব্রেশন এর জন্য মালদ্বীপ ভ্রমণে গিয়েছিলেন তারা, এমনটাই মনে করছেন অনেকে।আবার অনেক নেটিজেনদের বক্তব্য অনুসারে বিয়ে করার আগেই প্রি হানিমুনে গিয়েছিলেন এই তারকা দম্পতি। অন্তত ছবিগুলি দেখে তো তাই মনে হচ্ছে।

তবে দুঃখের খবর এই যে ঠিক জন্মদিনের আগেই মালদ্বীপে আচমকাই ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা।কিন্তু তারপরেও প্রেমিকার জন্মদিনের কোনরকম খামতি রাখতে দেখা যায়নি অভিনেতা অঙ্কুশকে।বেশ জাঁকজমক সহকারে অত্যন্ত ঘরোয়া ভাবে তিনি ঐন্দ্রিলার জন্মদিন পালন করেছিলেন। বর্তমানে সুস্থ রয়েছেন নায়িকা।জানা গিয়েছে খুব শীঘ্রই পরিস্থিতি স্বাভাবিক হলে তাদের বিয়ের খবর প্রকাশ পাবে।তবে এর জন্য নির্দিষ্ট কোন তারিখ নির্ধারণ করে বলা হয়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button