নতুন মুখের মাঝে নিরুদ্দেশ! জানেন অভিনয় ছেড়ে এখন কি করেন জনপ্রিয় অভিনেত্রী মাফিন চক্রবর্তী? জেনে নিন

নিজস্ব প্রতিবেদন: বাংলা টেলিভিশন জগতে কিন্তু ক্রমাগত নিত্যনতুন মুখ দেখা যায় যারা কিছু সময়ের জন্য হয়তো অভিনয়ে আসেন তারপর আবার হারিয়ে যান। আসলে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কিন্তু একের পর এক নতুন ধারাবাহিক শুরু হয়। সেই ধারাবাহিক গুলিতে বহু চরিত্রদের অভিনয় করতে দেখা যায় যারা দর্শকদের মনে জায়গা তৈরি করে নেন। কিছু তারকা এমন আছেন যারা হয়তো জীবনের শেষ দিন পর্যন্ত অভিনয়ের সঙ্গেই যুক্ত থাকেন। আর কিছু তারকাদের কোনরকম খোঁজ পাওয়া যায় না।

আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা এরকমই এক হারিয়ে যাওয়া অভিনেত্রীর কথা আপনাদের সঙ্গে আলোচনা করতে চলেছি। তিনি হলেন মাফিন চক্রবর্তী ওরফে পায়েল। স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক টাপুর টুপুরে অভিনয় করতেন মাফিন চক্রবর্তী। আপনাদের হয়তো অনেকেরই কমবেশি মনে রয়েছে এই ধারাবাহিকের একটি গান ‘নাগর আমার নিঠুর বড় মন বোঝেনা’ অত্যন্ত ভাইরাল হয়ে উঠেছিল সকলের মাঝে।

এই ধারাবাহিকের মাধ্যমেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন মাফিন ওরফে পায়েল। তার বিপরীতে এখানে অভিনয় করেছিলেন মনোজ ওঝা। যদিও পায়েলের অভিনীত চরিত্রটি কিন্তু পার্শ্ববর্তী চরিত্র ছিল । তবে তা সত্ত্বেও যেভাবে তার অভিনয় ছাপিয়ে গিয়েছিল আজও তা দর্শকেরা হয়তো ভুলে উঠতে পারেননি। একটা সময় টেলিভিশনে চুটিয়ে অভিনয় করলেও বর্তমানে কিন্তু আর তাকে পর্দায় দেখা যায় না।

স্বাভাবিকভাবেই অভিনেত্রীর অনুরাগীদের মনে এই প্রশ্ন বারংবার উঠে এসেছে যে বর্তমানে কোথায় রয়েছেন পায়েল! তার আগে আপনাদের জানিয়ে রাখি, ‘টাপুর টুপুর’ ধারাবাহিকের পর ‘বেদের মেয়ে জ্যোৎস্না’, ‘নিশির ডাক’, ‘গোয়েন্দা গিন্নি’ এই সব ধারাবাহিকে ছোট ছোট চরিত্রে তাঁকে দেখা গিয়েছিল। এছাড়াও কালার্স বাংলার ‘বসন্তবিলাস মেস বাড়ি’ ধারাবাহিকের একটি ছোট চরিত্রে‌ তার দেখা পেয়েছিলাম আমরা।

তবে সত্যি কথা বলতে টাপুর টুপুর ধারাবাহিকে তার চরিত্র যেমন জনপ্রিয়তা পেয়েছিল অন্যান্য ক্ষেত্রে কিন্তু তা একেবারেই হয়নি। তাই হয়তো ইন্ডাস্ট্রি থেকে কিছুটা নিজেকে গুটিয়ে নিয়েছিলেন নায়িকা। জানিয়ে রাখি অভিনয়ের পাশাপাশি কিন্তু নাচেও অত্যন্ত পারদর্শী এই অভিনেত্রী। তার একটি নাচের স্কুল রয়েছে যা নিয়েই বর্তমানে ব্যস্ত রয়েছেন তিনি।

অভিনেত্রীর নাচের স্কুলের নাম ‘নটরঙ্গ ডান্স একাডেমি’। শিশু থেকে বয়স্ক অনেকেই কিন্তু এখানে নাচ শিখতে আসেন। তবে এবারে প্রশ্ন থেকেই যাচ্ছে তিনি কি আর অভিনয় জগতে ফিরবেন না? মাফিন ওরফে পায়েল জানিয়েছেন মনের মতন চরিত্র পেলে অবশ্যই আবারো টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ফেরত আসবেন তিনি। তবে তার আগে নাচ নিয়েই ব্যস্ত থাকতে চান নায়িকা।

Back to top button