আগামী সপ্তাহে টানা 4 দিন বন্ধ থাকবে সমস্ত ব্যাঙ্কিং পরিষেবা! দ্রুত সেরে নিন জরুরি কাজ! রইল তালিকা সহ বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:চলতি সপ্তাহ থেকে যদি আগামী সপ্তাহ পর্যন্ত আপনার আর্থিক লেনদেন সংক্রান্ত কোন কাজ থাকে সেক্ষেত্রে অবশ্যই তা দ্রুত সেরে ফেলার চেষ্টা করুন। কারণ আগামী বেশ কয়েক দিন বন্ধ থাকবে চলেছে ব্যাংক পরিষেবা। প্রসঙ্গত দোলযাত্রা উপলক্ষে প্রায় পরপর চার দিন ছুটি থাকতে চলেছে ব্যাংক।

এছাড়াও রয়েছে আরও বেশ কয়েকটি ছুটি। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আলোচনা করতে চলেছি কোন কোন দিন বন্ধ থাকতে চলেছে ব্যাংক তা নিয়ে।সম্প্রতি রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিশিয়াল ওয়েবসাইট থেকে ব্যাংকের ছুটির একটি তালিকা প্রকাশ করা হয়েছে। আসুন দেরি না করে জেনে নেওয়া যাক সেই তালিকা অনুযায়ী কবে কবে বন্ধ থাকছে পরিষেবা!

রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার তরফ থেকে প্রকাশিত তালিকা অনুযায়ী, 17 ই মার্চ হোলির দহনের কারণে দেরাদুন, কানপুর, লখনৌ এবং রাঁচিতে ব্যাংক বন্ধ থাকবে।

18 ই মার্চ হোলি তথা দোলযাত্রার কারণে বেঙ্গালুরু, ভুবনেশ্বর, চেন্নাই, ইম্ফল, কোচি, কলকাতা এবং তিরুবন্তপুরম ছাড়া অন্য রাজ্যে ব্যাংক বন্ধ থাকবে। 19 মার্চ হোলির দ্বিতীয় দিন উপলক্ষে ভুবনেশ্বর, ইম্ফল এবং পাটনায় ব্যাঙ্কিং পরিষেবা বন্ধ থাকবে।

এরপর 20 মার্চ রবিবার হওয়ার কারণে স্বাভাবিকভাবেই ছুটি থাকতে চলেছে ব্যাংক। প্রসঙ্গত গত শুক্রবারই ফিক্সড ডিপোজিটের সুদের হার বাড়িয়ে দিয়েছে এসবিআই।

দু’কোটি বা তার বেশি টাকার ফিক্সড ডিপোজিট এর উপর সুদের নতুন হার প্রযোজ্য হয়েছে। শুধুমাত্র নতুন ফিক্সড ডিপোজিট নয় পুরনো এফডি রিনুয়াল করালেও গ্রাহকেরা এই নতুন সুদের হারের সুবিধা পেতে চলেছেন। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button