চলন্ত গাড়ির সামনে বসে বিয়ে করলেন সুন্দরী যুবতী, মাঝরাস্তায় ঘটল বড় ঘটনা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-প্রতিটি মেয়েরই ইচ্ছা থাকে যে তাদের বিয়ে হবে জাঁকজমকপূর্ণ ভাবে । কারণ বিয়ে করার ইচ্ছে বা সখ থেকে থাকে প্রতিটি মেয়ের । বিয়ে মানে নতুন একটা জীবনে প্রবেশ করা । যেখানে আলাদা একটা পরিবার পাওয়া । পরিস্থিতি অনুযায়ী সেই পরিবারের সাথে মানিয়ে গুছিয়ে নিয়ে নতুনভাবে জীবন যাত্রা শুরু করা প্রতিটি মেয়ের স্বপ্ন বলতে পারেন । তার পাশাপাশি স্বামীর সুখ ভালোবাসা দিয়ে সমৃদ্ধ হয়ে উঠুক মেয়েদের জীবন এবং তারপরেই সন্তানধারণ থেকে শুরু করে তাদেরকে মানুষ করার যাবতীয় জীবনের পথে এগিয়ে যাওয়ার ঘটনা চলতে থাকে।

নানান ধরনের ঘটনার সম্মুখীন হয়ে থাকি মাঝেমধ্যে আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । তবে সম্প্রতি যে ঘটনাটি সাক্ষী থাকলাম আমরা তা অত্যন্ত হাসি মজার এমনটা বলা যেতেই পারে । আমরাও এর আগে দেখেছিলাম বিয়ের বেশকিছু বৈচিত্রের চিত্র । যেখানে কনেকে দেখা গিয়েছিল ফুচকা দিয়ে সাজতে। তবে এবার যেটা দেখা গেল তা সম্পূর্ণ অবিশ্বাস্য । কারণ সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে বিয়ের কনে গাড়ির সামনে অবস্থায় বসে রয়েছে ।

গাড়ির বাইরে বসে বিয়ে করতে যাওয়ার শখ ছিল তরুণীর। গাড়ির বনেটে চেপে বিয়ে করতে বেরিয়ে নেট মাধ্যমে ঝড় তুললেন মহারাষ্ট্রের বছর 23 এর এক তরুণী। পুনের বাসিন্দা এই যুবতী সাসওয়াদ যাচ্ছিলেন বিয়ে করতে। গাড়িতে ছিল তার পরিবার-পরিজনেরাও। গাড়ির বনেটে চেপে বিয়ে করতে যাওয়ার এই ঘটনা নিজেই ক্যামেরাবন্দি করেছেন তিনি। আর সেই ভিডিও হয়েছে ভাইরাল।গাড়ির বনেটে চেপে বাইরে বেরোনোর জন্য মোটর ভেইকেল আইনে গ্রে-ফতার করা হয়েছে তাকে। লোনি কালভোর থানায় তাকে আটক করা হয়েছে। পুলিশ আধিকারিক জানিয়েছেন ওই তরুণী পাশাপাশি যারা গাড়িতে ছিলেন আর যিনি ছবি তুলছিলেন প্রত্যেকে গ্রে-প্তা-র করা হয়েছে‌।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button