অভিনেতা যশের সঙ্গে একসাথে রাতে পার্টি করছেন নুসরত, বিশেষ ভিডিও মুহূর্তে হলো ভাইরাল!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয়জগতে নুসরাত জাহান এর নাম খোদায় করে লেখা আছে । অভিনয় জগতে যোগ দেওয়ার পর একের পর এক দু-র্ধর্ষ ছবিতে তিনি অভিনয় করেছেন । এবং বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন । প্রতিটি চরিত্রে নিজেকে মানিয়ে গুছিয়ে নিয়েছেন এই অভিনেত্রী । এবং প্রত্যেক চরিত্রকে যেন বাস্তবে রূপ দিতে পেরেছেন বাংলার এই অভিনেত্রী । ইতিমধ্যে জনপ্রিয়তার নিরিখে তুঙ্গে রয়েছে এমনটা বলা যেতেই পারে । রাতারাতি তৈরি করেছেন অনেক অনুগামী । কিন্তু এই অভিনেত্রীকে নিয়ে থেকে গেছে অনেক জ-ল্পনা অনেক প্রশ্ন ।

এর পাশাপাশি অভিনয় জগতে অন্য একজন জনপ্রিয় অভিনেতা হলেন যশ সেনগুপ্ত । বোঝেনা সে বোঝেনা ধারাবাহিক এর মাধ্যমে পদার্পণ করে অভিনয় জগতে ধারাবাহিকটি ব্যা-পক জনপ্রিয় হয়েছিল । সেই সময় টিআরপি নিরিখে প্রথম সারিতে ছিল সেটি । এবং এর জন্য মূলত যার অবদান সবথেকে বেশি তিনি হলেন যশ সেনগুপ্ত । তার পাশাপাশি অর্থাৎ ধারাবাহিকের পাশাপাশি তিনি বড়পর্দাতেও বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন । কিন্তু সম্প্রতি ভোটের আগে যোগ দিয়েছিলেন তিনি ভারতীয় জনতা পার্টিতে এবং প্রার্থী হয়েছিলেন এবারে বিধানসভা ভোটে ।

অপরদিকে নুসরাত জাহান শাসক দলের একজন দায়িত্ববান সাংসদ । কাজে তার মাথার উপর চাপ থাকবে এ মনটা খুব স্বাভাবিক । কিন্তু বর্তমানে জয়লাভ করার জন্য কিছুটা পরিমাণে চা-প কমেছে তার । তাই খোলামেলা মে-জাজে দেখা গেল তাকে । নুসরাত জাহান এবং যশ এর সম্পর্কে কথা নিয়ে ইতিমধ্যে গুঞ্জন শোনা যাচ্ছে টলি পাড়াতে । অনেকে বলছেন তারা নাকি প্রেমের ব-ন্ধনে আ-বদ্ধ হয়েছেন । যদিও এ ব্যাপারে নুসরাত জাহান কে কিছু জিজ্ঞেস করলে তিনি বলেন যে তারা শুধুমাত্র ভালো বন্ধু । এর বেশি কিছু নয় । তবে এবার প্রকাশ্যে উঠে এলো তার চিত্র ।

সম্প্রতি জনপ্রিয় পোশাক নির্মাতার বাড়িতে পার্টি করলেন নুসরাত জাহান এবং যশ সেনগুপ্ত । তারা প্রকাশ্যে খবর আনতে না চাইলেও সোশ্যাল মিডিয়াতে কোন কারণে ভাইরাল হয়ে যায় তাদের সেই ছবি এবং সেই ছবি ভাইরাল হওয়ার পর থেকেই রাজনৈতিক মহল থেকে শুরু করে সামাজিক মহল সবেতেই উঠেছে জল্পনা । প্রশ্ন তাহলে কি সম্পর্ক আরও ঘনিষ্ঠ হতে চলেছে নুসরাতের সাথে যশের? নিখিল কি এবার তাহলে ডি-ভোর্স এর তালিকায় ? প্রশ্ন থাকছে অনুযায়ী মহলের ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button