নীল বিকিনি পরে সেক্সী অবতারে উষ্ণতা ছড়িয়ে নেটদুনিয়া মাত করলেন অভিনেত্রী সুমনা, রইলো ছবি

নিজস্ব প্রতিবেদন: টেলিভিশন জগতের একটি অন্যতম কমেডি রিয়ালিটি শো হল ‘দ্য কপিল শর্মা শো’। বিগত বেশ কয়েক বছর ধরেই এই অনুষ্ঠানটি কিন্তু অনেক দর্শকের মন জয় করে নিয়েছে। এই শো’টি সঞ্চালনা করে থাকেন কপিল শর্মা। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলকেই কিন্তু এই অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা যায়। ছবি থেকে শুরু করে ধারাবাহিক সবকিছুর প্রমোশন এই শো এর মাধ্যমে করা যায়। তবে শুধুমাত্র কপিল শর্মা কে কেন্দ্র করে কিন্তু এই অনুষ্ঠান চলেনা। শো চলাকালীন এখানে অনেক চরিত্রদের কেই কিন্তু দেখা যায়।

আজকে আমরা এই শো এর সঙ্গে যুক্ত এমনই একজনের কথা আপনাদের সঙ্গে আলোচনা করে নিতে চলেছি। এই অভিনেত্রীর নাম হলো সুমনা চক্রবর্তী। এই শো’য়ে কপিলের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেন সুমনা। দীর্ঘ সময় ধরেই এই চরিত্রে কাজ করছেন এই বাঙালি কন্যা। তবে শুধুমাত্র কপিল শর্মার এই অনুষ্ঠানে নয় আরো বেশ কয়েকটি ছোট পর্দার ধারাবাহিকে দেখা গিয়েছে সুমনাকে।‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়’,‘কসম সে’,‘কস্তুরী’,‘জামাই রাজা’ প্রভৃতি ধারাবাহিকে বেশ দক্ষতার সাথেই কিন্তু অভিনয় করতে দেখা গিয়েছে তাকে।

অল্প সময়ের মধ্যেই নিজের সহজ আর সাবলীল অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন এই সুমনা। শুধুমাত্র ছোট পর্দা তেই নয় বড় পর্দাতেও নিজের প্রতিভার ছাপ রেখেছেন অভিনেত্রী। ‘ফির সে’ (Phir Se) , ‘কিক’(Kick) ,’বরফি’ (Barfi) প্রভৃতি সিনেমায় পার্শ্বচরিত্রে তাঁর অভিনয় খুব কম মানুষই হয়তো এখনো ভুলতে পেরেছেন। যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়ার পাতাতেও কিন্তু যথেষ্ট সক্রিয় এই অভিনেত্রী। প্রায়সময় নেট মাধ্যমে বিভিন্ন ধরনের ছবি আর ভিডিও শেয়ার করে নেন নায়িকা‌।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে ঠিক তেমনভাবেই বেশ কিছু ছবি শেয়ার করে নিয়েছেন সুমনা যা দেখে রীতিমত  আপ্লুত হয়ে পড়েছেন নেটিজেনরা। ছবিগুলিতে রীতিমতন হট এন্ড সেক্সি অবতারে ধরা দিয়েছেন এই বাঙালি কন্যা। এর মধ্যে কোন ছবিতে নীল রঙের বিকিনিতে, আবার কখনো সুইমিংপুলে আবার কখনো কাঁচের ওপারের পাহাড়ের দৃশ্য দাঁড়িয়ে দেখতে দেখা যাচ্ছে তাকে। তার চোখে ছিলো রোড চশমা। চুলে খোঁপা বেঁধে একেবারে বিনা মেকাপে লুকেই দেখা মিলেছে তার। প্রত্যেকটা ছবি কিন্তু দর্শকদের মাঝখানে ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে বলা যায়।

আসলে ছোট পর্দা আর বড় পর্দা সব মিলিয়ে তার অনুরাগী সংখ্যা কিন্তু খুব একটা কম নয়। তাই স্বাভাবিকভাবেই সুমনা যে কোন ছবি বা ভিডিও শেয়ার করলে মুহূর্তের মধ্যেই তা দর্শকদের মধ্যে ছড়িয়ে পড়ে। পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি, ২০০৯ সালে ডা ড্যাটিং ট্রুথ নামের একটি ইংরেজী মিউজিকাল অপেরা নাটক দিয়ে তার পদচারণা হয়। এরপরেই ছোট পর্দা – বড় পর্দা মিলিয়ে বেশ নাম অর্জন করেন এমন সুমনা।

এখনো পর্যন্ত বড় পর্দায় সব মিলিয়ে মোট পাঁচটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। এর মধ্যে একটি ছবিতে শিশু শিল্পী হিসেবেও কাজ করেছিলেন সুমনা। যদি এই অভিনেত্রীকে আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আমাদের আজকের এই প্রতিবেদনটি লাইক কমেন্ট এবং শেয়ার করে নিতে ভুলবেন না। এই ধরনের আরো সমস্ত আপডেট পেতে চাইলে আমাদের পোর্টালের পাতায় নজর রাখতে থাকুন।

Back to top button