বিয়ে না করেই ১মাসের সন্তানকে নিয়ে এবার লাইভে আসলেন অভিনেত্রী কৌশানী, চক্ষু চড়কগাছ নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: বলিউড হোক বা টলিউড প্রায় সমস্ত তারকাদের সঙ্গে কিন্তু জড়িয়ে রয়েছে নানান ধরনের বিতর্ক। এই বিতর্কগুলি কিন্তু বেশিরভাগ সময়ই তাদেরকে সংবাদ শিরোনামে রাখতে সাহায্য করে থাকে। বিশেষ করে প্রেম, বিয়ে থেকে শুরু করে পরকীয়া সম্পর্ক বা বিয়ের আগেই সন্তান জন্ম দেওয়া তারকাদের জন্য যেন আজকাল আর কোন নতুন ব্যাপার নয়। সম্প্রতি কিছুদিন আগেই নিজের বিয়ে অস্বীকার করে আচমকাই অন্তঃসত্ত্বা হয়ে ভাইরাল হয়ে পড়েছিলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান।।

প্রথমদিকে তার সন্তানের পিতার পরিচয় না জানা গেলেও পরে জানা যায় এই সন্তানের বাবা তার প্রেমিক যশ দাশগুপ্ত। সম্প্রতি আবারো ঠিক নুসরাতের মতোই একই বিতর্কের মুখোমুখি হতে চলেছেন অন্য এক টলিউড নায়িকা। আপনারা সকলেই এই অভিনেত্রীকে কিন্তু খুব ভালো করে চেনেন। তিনি হলেন ইন্ডাস্ট্রির নবাগতা কৌশানী মুখোপাধ্যায়। শুধুমাত্র অভিনেত্রী নয়, বর্তমানে কিছু সময় আগে রাজনীতির প্রাঙ্গণেও নাম লিখিয়েছেন এই নায়িকা।

অন্যান্য তারকাদের মতন কৌশানী মুখোপাধ্যায় ও সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট সক্রিয় থাকেন। বিভিন্ন মুহূর্তকে ক্যামেরাবন্দি করে ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভালোবাসেন অভিনেত্রী। সম্প্রতি কিছুদিন আগেই তিনি কিছু ছবি আর একটি ভিডিও শেয়ার করে নিয়েছেন যা দেখার পরেই সৃষ্টি হয়েছে বিতর্ক। আসলে এই ছবিগুলিতে দেখা যাচ্ছে একটি বাচ্চাকে কোলে নিয়ে আদর করছেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। আরো একটি ছবিতে দেখা যাচ্ছে ওই বাচ্চাটির সঙ্গে একই ফ্রেমে ধরা দিয়েছেন বনি আর কৌশানি।

প্রসঙ্গত আপনাদের হয়তো আলাদা করে বনি সেনগুপ্তর পরিচয় দেওয়ার দরকার নেই। তিনি শুধু টলিউডের একজন জনপ্রিয় অভিনেতা ই নন কৌশানী মুখোপাধ্যায়ের বিশেষ বন্ধু তথা প্রেমিক। বহুদিন ধরেই টলিপাড়ার আনাচে-কানাচে তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছে। স্বাভাবিকভাবেই একসঙ্গে এভাবে একটি শিশুকে কোলে নিয়ে ছবি আর ভিডিও শেয়ার করতে দেখে অনেকেই মনে করছেন এটা সম্ভবত বনি সেনগুপ্ত আর কৌশানী মুখোপাধ্যায়ের সন্তান।

জানিয়ে রাখি এখনো পর্যন্ত কিন্তু এই প্রেমিক জুটির বিয়ে হয়নি। তাই কৌশানির শেয়ার করা ছবিগুলি ভাইরাল হতেই নেটিজেনদের মধ্যে রীতিমতন সমালোচনা শুরু হয়েছে। যদিও এই শিশুটি সম্পর্কে কৌশানির কে হয় তা নিয়ে এখনো পর্যন্ত বিস্তারিত কোন তথ্য জানা যায়নি। উল্লেখ্য নতুন অতিথির বয়স মাত্র ১ মাস। আদর করে তার নাম রেখেছেন বাহুবলি। তাদের পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য এই বাহুবলি। তবে বাহুবলি কৌশানির সম্পর্কে কে হন, তা খোলসা করে জানাননি অভিনেত্রী।

জানিয়ে রাখি ২০১৫ সালে ‘পারবো না আমি ছাড়তে তোকে’ চলচ্চিত্রের মাধ্যমে বনি সেনগুপ্তর বিপরীতেই অভিনয় করে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন কৌশানি। রাজ চক্রবর্তী পরিচালিত এই সিনেমাটি একেবারে সুপারহিট হয়েছিল বলা যায়। এরপর কেলোর কীর্তি, জিও পাগলা, তোমাকে চাই, জামাই বদলসহ আরও বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন কৌশানি। একুশের বিধানসভা নির্বাচনে তিনি শাসক দল তৃণমূল কংগ্রেসের হয়ে কৃষ্ণনগর উত্তর কেন্দ্রে বিজেপির প্রার্থী মুকুল রায়ের বিরুদ্ধে লড়েছিলেন। তবে শেষ পর্যন্ত পরাজিত হন। এরপর সক্রিয় রাজনীতিতে আর সেরকম ভাবে দেখা যায়নি অভিনেত্রীকে।

Back to top button