ঘরে পিঁপড়ের দল? জেনে নিন আপনার সঙ্গে কী হতে চলেছে!

নিজস্ব প্রতিবেদন : পিঁপড়ের উপদ্রব কিন্তু কম-বেশি প্রত্যেক বাড়িতেই রয়েছে। বিশেষ করে গরম কালে কিন্তু পিঁপড়ের উপদ্রব অত্যন্ত বেশি দেখা যায়। রান্নাঘরে বিভিন্ন খাবার-দাবার থেকে শুরু করে জামা কাপড় মেলার দড়ি কিংবা বিছানাতেও পিঁপড়ের উপদ্রব আমরা দেখতে পাই। কিন্তু এর মধ্যে রয়েছে কিন্তু নানান ধরনের রহস্য। এই পিঁপড়ের আগমনের মধ্যেই লুকিয়ে রয়েছে নানান ধরনের শুভ এবং অশুভ বার্তা। আপনি হয়তো এখনও বুঝতে পারেননি পিঁপড়ের আগমনের মধ্যে এমন কি শুভ আর অশুভ থাকতে পারে? চলুন তাহলে আর দেরি না করে আমাদের এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ে ফেলুন।

  • পিঁপড়ের আগমন শুভ না অশুভ?

১) যদি বাড়ির যে কোন দিক থেকে আপনার বাড়িতে কালো পিঁপড়ে প্রবেশ করে থাকে তাহলে কিন্তু জেনে রাখবেন এটি অত্যন্ত শুভ লক্ষণ।

২) রান্নাঘরে থাকা চাল ভর্তি পাত্র দিক থেকে যদি কালো পিঁপড়ে এগিয়ে আসতে থাকে তাহলে এটি কেউ কিন্তু অত্যন্ত শুভ লক্ষণ হিসেবে ধরা হয়ে থাকে। মনে করা হয় এর ফলে সংসারে সুখ সমৃদ্ধি আরো বৃদ্ধি পেতে চলেছে।

৩) যদি আপনি দেখেন আপনার বাড়িতে লাল পিঁপড়ের দল মুখে ডিম নিয়ে ঘুরে বেড়াচ্ছে তাহলে বুঝবেন কোন শুভ খবর আপনার জন্য অপেক্ষা করে রয়েছে। এই ব্যাপারটিকে সেই শুভ ঘটনার একটি ছোট বার্তা হিসেবে ধরে নিতে পারেন

বিশেষভাবে উল্লেখযোগ্য এই ব্যাপার গুলিকে কিন্তু আপনারা বাস্তুশাস্ত্র সংক্রান্ত টিপস হিসেবে ধরে নিতে পারেন। এগুলির মাধ্যমে আমাদের পোর্টালের তরফ থেকে কিন্তু কোনরকম কুসংস্কার প্রচার করা হচ্ছে না। অনেক বাস্তুবিদরাই এই মত প্রকাশ করেছেন যে, বাড়িতে পিঁপড়ের আগমন শুভ এবং অশুভ ঘটনার মধ্যে আবর্তিত হতে থাকে।

তবে একথা কতটা প্রাসঙ্গিক বা সত্যিই সেই সম্পর্কে কারোর কিছু বিশেষ জানা নেই বললেই চলে। তবে কোথায় রয়েছে না ‘বিশ্বাসে মিলায় বস্তু,তর্কে বহুদূর’। যাইহোক এই ধরনের আরো বাস্তু সংক্রান্ত টিপস জানতে চাইলে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর আপনারা নজর রাখতে পারেন।। নিঃসন্দেহে এগুলি আপনাদের অনেক কাজে লাগতে পারে।

Back to top button