৫০০ কোটি ডুবেছে, দেখছেও না দর্শকেরা, অবশেষে দক্ষিনী পরিচালকের কাছে দ্বারস্থ অক্ষয় কুমার!

নিজস্ব প্রতিবেদন:- বলিউড ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেতা হলেন অক্ষয় কুমার। বিগত বছরগুলিতে কিন্তু একের পর এক সুপারহিট সিনেমা আমাদেরকে উপহার দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। তবে চলতি বছরের শুরু থেকেই কিন্তু তার একেবারেই সময় ভালো যাচ্ছে না বলা চলে। এই বছর অক্ষয় কুমারের পরপর তিনটি সিনেমা মুক্তি পেয়েছিল যা একেবারেই বক্স অফিসে দাঁড়াতে পারেনি। খিলাড়ির ৩টি সিনেমা ফ্লপ হওয়ার পর চতুর্থ সিনেমা ‘কাটপুতলি’ ওটিটি’তে রিলিজ করার সিদ্ধান্ত নেন নির্মাতারা।

যদিও এই পরিকল্পনা শেষমেষ কিছুটা সফল হয়েছিল। তবে আশানুরূপ ফলাফল দেখা যায়নি, এটা হয়তো সকলেই লক্ষ্য করেছেন। কিন্তু বলিউড বয়কট ট্রেন্ডের মাঝেই কিন্তু ভালো ব্যবসা করেছে কাটপুতলি। কিন্তু এবারে খুব শীঘ্রই তার পরবর্তী অর্থাৎ পঞ্চম ছবি মুক্তির পেতে চলেছে যা নিয়ে ভীষণভাবে চিন্তায় রয়েছেন অক্ষয় কুমার। এই ছবিটির নাম ‘রাম সেতু’। এই ছবির টিজার মুক্তি পেয়েছে নেট মাধ্যমে।

টিজার দেখে অনেকেই প্রশংসা করলেও শেষ পর্যন্ত এই ছবি কিরকম ফলাফল করবে তা এখনো আন্দাজ করতে পারছেন না অক্ষয় কুমারসহ নির্মাতারা।

অপরদিকে এটাও অনেকে মনে করছেন যে অক্ষয় কুমারের এই ছবিটি যদি ফ্লপ হয়ে যায় সেক্ষেত্রে কিন্তু তার কেরিয়ার একেবারেই শেষ হয়ে যাবে। কারণ পরপর পাঁচটি ছবি ফ্লপ এটা একটা বড় মাপের অভিনেতার জন্য কিন্তু যথেষ্টই খারাপ খবর। প্রসঙ্গত উল্লেখ্য চলতি বছর রিলিজ হওয়া অক্ষয়ের তিনটি সিনেমা ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’ এবং ‘রক্ষা বন্ধন’ বক্স অফিসে চরম ফ্লপ প্রমাণিত হয়েছে। সেই কারণে প্রায় ৪৫০ কোটি টাকার লোকসান হয়েছে। যা নিয়ে বেশ চিন্তায় পড়েছেন আক্কি।

যদিও আর কোন রকমের রিস্ক নিতে চাইছেন না অক্ষয় কুমার। ইতিমধ্যে একটি ভিন্ন ধরনের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তিনি। বিভিন্ন তথ্যসূত্রের খবর অনুযায়ী জানা যাচ্ছে,কেরিয়ার বাঁচাতে অক্ষয় একটি বড় সিদ্ধান্ত নিয়েছেন। অভিনেতা সাউথের নামী পরিচালক প্রিয়দর্শনের (Priyadarshan) কাছে চলে গিয়েছেন। খুব শীঘ্রই এই পরিচালকের আগামী প্রজেক্টে কাজ করতে চলেছেন তিনি। জানা গিয়েছে, সব ঘরানার সিনেমা ফ্লপ হওয়ার পর অক্ষয় এবার ফের নিজের চেনা কমেডি ঘরানায় ফিরে যেতে চাইছেন।

সম্প্রতি একটি নামী ওয়েবসাইটে প্রিয়দর্শনের সাক্ষাৎকার থেকেই তাঁর এবং আক্কির আগামী প্রোজেক্টের কিছু ‘ইঙ্গিত’ পাওয়া গিয়েছে। এই সাক্ষাৎকারে প্রিয়দর্শন আক্কির প্রশংসা করে বলেন, অক্ষয়ের সঙ্গে ওনার আগামী ছবি এখন চিত্রনাট্যের পর্যায়ে রয়েছে। করোনার জন্য ছবির কাজ অনেকটা পিছিয়ে গিয়েছে। যদিও এর বেশি আর কিছু জানাতে চান নি পরিচালক। আপাতত অক্ষয় কুমারের পরবর্তী ছবি রাম সেতুর ফলাফলের দিকে তাকিয়ে রয়েছেন সকল নির্মাতারা।

Back to top button