1. admin@bartamannews.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোগনগর কয়লাঘাট হাট নয় যেনো মরন ফাঁদ গ্যাস বন্ধের প্রতিবাদে তিতাস গ্যাস অফিস সামনে বিক্ষোভ সমাবেশ করে জালকুড়ি এলাকাবাসী জেল-জরিমানা দিয়ে পরিবেশ রক্ষা করা যাবে না: না.গঞ্জ জেলা প্রশাসক উচ্চ আদালতে জামিন হওয়ায় গিয়াসউদ্দিনের রিমান্ড শুনানী স্থগিত ভাড়া হবে লিফলেট দেখলে উঠে যান বাসায়, সখ্যতা গড়ে হাতিয়ে নেন স্বর্ণালঙ্কার বেনজীর আহমেদ প্রসঙ্গে র‍্যাব মহাপরিচালক ব্যক্তির সঙ্গে র‍্যাবের ভাবমূর্তি নষ্টের সম্পর্ক নেই ফরিদপুর ডায়াবেটিক মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউ ওয়ার্ডের উদ্বো সংসদে প্রধানমন্ত্রী মালয়েশিয়ায় শ্রমিক জটিলতায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা ধর্মমন্ত্রীর বেহাত আইফোন মালয়েশিয়া থেকে উদ্ধার চোর চক্রের ৯ সদস্য গ্রেপ্তার তিনি আইনজীবী নন, টাউট

গ্যাস বন্ধের প্রতিবাদে তিতাস গ্যাস অফিস সামনে বিক্ষোভ সমাবেশ করে জালকুড়ি এলাকাবাসী

  • প্রকাশের সময় : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ২৩ বার পঠিত

বর্তমান নিউজ ডটকমঃ
নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার্ধীন জালকুড়ি বিশ্বরোর্ড মা ও শিশু হাসপাতালের পশ্চিমপাশে এলাকায় প্রায় দুইমাস যাবত গ্যাস সরবরাহ বন্ধ থাকায় তিতাস গ্যাস অফিসের সামনে বিক্ষোভ সমাবেশ করেছে জালকুড়ি এলাকাবাসী।

রবিবার (৯জুন) সকাল ১০ টায় চাষাড়া বালুর মাঠ এলাকায় তিতাস অফিসের সামনে এ বিক্ষোভ কর্মসূচি পালন করে জালকুড়ি এলাকাবাসী।

এসময় বক্তারা বলেন, আমাদের এলাকায় ২মাস যাবত গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে তার কারন আমাদের জানা নাই। আমরা তিতাস অফিসে বেশ কয়েকবার লিখিত অভিযোগ জানিয়েছি তার পরেও গ্যাস পাওয়া যাচ্ছে না। আমরা ঠিক মত রান্না করতে পারছিনা, ছোট ছোট বাচ্চাদের ঠিক মত খাওয়ানো যাচ্ছে না। এভাবে কতদিন চলবো আমরা। আমাদের এলাকায় বেশ কয়েকটি মাদ্রাসা রয়েছে সেখানে অনেক বাচ্চা পড়াশোনা করে তারাও ঠিক মত খেতে পারছেনা। আমরা আমাদের এলাকায় গ্যাস চাই তাই আজ তিতাস অফিসের সামনে অবস্থা করছি। এবং তিতাস এর কমকর্তাদের সাথে কথা বলেছি আবারো স্মারকলিপি প্রদান করলাম যাতে গ্যাস তারা চালু করে দেয়। কিন্তু তারা বলছে আগামী সাপ্তাহে আপনারা গ্যাস পাবেন। কারন ঈদের ছুটিতে সব ফাক্টোরি বন্ধ হয়ে যাবে তখন গ্যাস পাওয়া যাবে। মানে আমাদের স্থায়ী কোন সমাধান নেই।

বক্তারা আরও বলেন, প্রতিমাসে আমরা গ্যাস বিল ঠিকই দিয়ে আসছি। কিন্তু গ্যাস তো পাচ্ছি না। সেটার দায়ভার কে নিবে। আমাদের বাসা- বাড়িতে থাকা মা বোন সহ সকল মহিলারা গ্যাস না থাকায় রেগে আছে। আজকে সকল মহিলারা আসতে চেয়েছে তিতাস অফিসের সামনে। কিন্তু আমরা আসতে দেইনি। কিন্তু আমাদের এলাকায় গ্যাস না পেলে পরের বার আর তাদের আটকে রাখতে পারবোনা। তাই সকল কমকর্তাদের বলছি ঝালকুড়ি বিশ্ব রোড এলাকায় গ্যাস দেওয়ার জন্য নয়তো লিঙ্ক রোড অবরোধ করে আন্দোলনে যাবো।

এসময় উপস্থিত ছিলেন, বিআইডব্লিউটিসি এমপ্লয়ীজ ইউনিয়ন কেন্দ্রীয় কমিটি সিনিয়র সহ-সভাপতি মো.জাহাঙ্গীর আলম, আল- মিকাত জামে মসজিদ,মাদ্রাসা ও এতিমখানার সভাপতি আলহাজ¦ ইঞ্জিনিয়ার ফারুক আহাম্মদ, আল- মিকাত মাদ্রাসা ও এতিমখানার মোহতামিম মুফতি আবুল কাদের, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক গোলাম কিবরিয়া, ব্যাংকার ও সমাজ সেবক আলহাজ্ব শাহজাহান মোল্লা, সমাজসেবক জাকির হোসেন সহ প্রমুখ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ বর্তমান নিউজ
Theme Customized By Shakil IT Park