1. admin@bartamannews.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোগনগর কয়লাঘাট হাট নয় যেনো মরন ফাঁদ গ্যাস বন্ধের প্রতিবাদে তিতাস গ্যাস অফিস সামনে বিক্ষোভ সমাবেশ করে জালকুড়ি এলাকাবাসী জেল-জরিমানা দিয়ে পরিবেশ রক্ষা করা যাবে না: না.গঞ্জ জেলা প্রশাসক উচ্চ আদালতে জামিন হওয়ায় গিয়াসউদ্দিনের রিমান্ড শুনানী স্থগিত ভাড়া হবে লিফলেট দেখলে উঠে যান বাসায়, সখ্যতা গড়ে হাতিয়ে নেন স্বর্ণালঙ্কার বেনজীর আহমেদ প্রসঙ্গে র‍্যাব মহাপরিচালক ব্যক্তির সঙ্গে র‍্যাবের ভাবমূর্তি নষ্টের সম্পর্ক নেই ফরিদপুর ডায়াবেটিক মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউ ওয়ার্ডের উদ্বো সংসদে প্রধানমন্ত্রী মালয়েশিয়ায় শ্রমিক জটিলতায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা ধর্মমন্ত্রীর বেহাত আইফোন মালয়েশিয়া থেকে উদ্ধার চোর চক্রের ৯ সদস্য গ্রেপ্তার তিনি আইনজীবী নন, টাউট

শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্ত দিবসে উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের আলোচনা সভা

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ৫৮ বার পঠিত

বর্তমান নিউজ ডটকমঃ

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল কেক কাটা অনুষ্ঠিত হয়।
শুক্রবার (১৭ই মে) বাদ আসর জেলা আওয়ামী লীগের দলিয় কার্য্যলয়ে জেলা আওয়ামী লীগের উদ্দ্যেগে আলোচনা সভা ও দোয়া মাহফিল কেক কেটে এ কর্মসূচী পালন করেন ।

সভাপতির বক্তব্যে আব্দুল হাই বলেন, আজকের এই দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে আসেন। দেশে ফিরে তিনি দেশের উন্নয়নকল্পে কাজ শুরু করেন। বঙ্গবন্ধু সহ চার নেতার খুনিদের বিচার করেন তিনি। মেট্রোরেল, ফ্লাইওভার, পদ্মা সেতু সহ বিভিন্ন মেগা প্রকল্প গুলো সম্পাদন করেছেন। অথচ তাকে বার বার হত্যার চেষ্টা করা হয়েছে। অনেক নেতা কর্মী তাকে ছেড়ে চলে গিয়েছে কিন্তু তিনি ভেঙ্গে পড়েনি তিনি ছিলেন অটল, অবিচল। দেশের উন্নয়নের স্বার্থে তিনি কখনো আপোষ করেন নি। আপনারা তার জন্য দোয়া করবেন। যেন তিনি আগামীতেও দেশের প্রধানমন্ত্রী হিসেবে দেশকে উন্নয়নের সর্বোচ্চ শিখড়ে নিয়ে যেতে পারেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য শহিদুল্লাহ, সাবেক দপ্তর সম্পাদক এম এ রাসেল, সাবেক মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা সহ প্রমূখ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ বর্তমান নিউজ
Theme Customized By Shakil IT Park