1. admin@bartamannews.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোগনগর কয়লাঘাট হাট নয় যেনো মরন ফাঁদ গ্যাস বন্ধের প্রতিবাদে তিতাস গ্যাস অফিস সামনে বিক্ষোভ সমাবেশ করে জালকুড়ি এলাকাবাসী জেল-জরিমানা দিয়ে পরিবেশ রক্ষা করা যাবে না: না.গঞ্জ জেলা প্রশাসক উচ্চ আদালতে জামিন হওয়ায় গিয়াসউদ্দিনের রিমান্ড শুনানী স্থগিত ভাড়া হবে লিফলেট দেখলে উঠে যান বাসায়, সখ্যতা গড়ে হাতিয়ে নেন স্বর্ণালঙ্কার বেনজীর আহমেদ প্রসঙ্গে র‍্যাব মহাপরিচালক ব্যক্তির সঙ্গে র‍্যাবের ভাবমূর্তি নষ্টের সম্পর্ক নেই ফরিদপুর ডায়াবেটিক মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউ ওয়ার্ডের উদ্বো সংসদে প্রধানমন্ত্রী মালয়েশিয়ায় শ্রমিক জটিলতায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা ধর্মমন্ত্রীর বেহাত আইফোন মালয়েশিয়া থেকে উদ্ধার চোর চক্রের ৯ সদস্য গ্রেপ্তার তিনি আইনজীবী নন, টাউট

সভাপতি রিপন ও মনিকাকে সম্পাদক করে রিপোর্টার্স ক্লাবের পুর্নাঙ্গ কমিটি গঠন

  • প্রকাশের সময় : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ২০ বার পঠিত

নারায়ণগঞ্জে ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের ১৯ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

দৈনিক আজকের নীরবাংলা পত্রিকার ষ্টাফ রিপোর্টার এম.রফিকুল্লাহ রিপনকে সভাপতি ও জাগো নারায়ণগঞ্জ২৪. কমের সহ-সম্পাদক এএস মনিকাকে সাধারন সম্পাদক করা হয়।

বুধবার (১৫ মে) সকাল ১১টায় ফতুল্লা থানা যুবলীগের কার্যালয়ে মডেল রিপোর্টার্স ক্লাবের আহ্বায়ক কমিটির এক সাধারন সভায় এ পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।
আহ্বায়ক কমিটির সদস্য মো.রিপন খন্দকারের সভাপতিত্বে এক আলোচনা সভায় সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত করার জন্য ভোটের আয়োজন করা হয়। সর্বসম্মতিক্রমে সভাপতি পদে এম.রফিকুল্লাহ রিপনও সাধারন সম্পাদক পদে এ এস মনিকাকে নির্বাচিত করা হয়।

এছাড়াও সর্বসম্মতিক্রমে সংগঠনের অন্যান্য সদস্যদেরও নির্বাচিত করা হয়। তারা হলেন, সিনিয়র সহ-সভাপতি টাইমস নারায়ণগঞ্জের নির্বাহী সম্পাদক মো.জাহাঙ্গীর আলম জনি, সহ-সভাপতি ডেইলী নারায়ণগঞ্জের এম.মনির হোসেন, যুগ্ম সম্পাদক দৈনিক যুগের চিন্তা পত্রিকার ষ্টাফ রিপোর্টার মো.সুলতান, সাংগঠনিক সম্পাদক চ্যানেল এস এর ফতুল্লা প্রতিনিধি মো.কাইয়ুম আলী, সহ-সাংগঠনিক সম্পাদক পদে এনএএন টিভির ক্যামেরা পারসন মো.সাগর খান, কোষাধ্যক্ষ পদে টাইমস নারায়ণগঞ্জের প্রকাশক মো.সাজু হোসেন, প্রচার সম্পাদক দৈনিক সরেজমিন পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি তামান্না দেওয়ান দোলা, ক্রীড়া ও সমাজকল্যান সম্পাদক দৈনিক বর্তমান দেশবাংলা পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি মো.জামিল হোসেন, দপ্তর সম্পাদক এনএএন টিভির ইমাম হোসেন সুমন।

কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন, জাগো নারায়ণগঞ্জ২৪.কমের প্রকাশক ও সম্পাদক এম.শহীদুল্লাহ রাসেল, দৈনিক অগ্রবানী পত্রিকার ফতুল্লার ব্যুরো প্রধান মশিউর রহমান তরুন, নিউজ প্রতিদিন.নেটের প্রকাশক আবুল কালাম আজাদ।

সদস্য হিসেবে রয়েছেন ফোকাস নিউজ বিডি’র রিপন খন্দকার, খবর নারায়ণগঞ্জের নির্বাহী সম্পাদক মো.মশিউর রহমান, নিউজ জি২৪.কমের নারায়ণগঞ্জ প্রতিনিধি এমআর জয়, জাগো নারায়ণগঞ্জের বিশেষ প্রতিনিধি গাফ্ফার হোসেন লিটন ও দৈনিক উজ্জীবিত বাংলাদেশ পত্রিকার মো.হাবিব খন্দকার।

আগামী দুই বছরের (২০২৪-২০২৬ইং ) জন্য এ নবগঠিত কমিটির নাম প্রকাশ করেন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সম্মানিত উপদেষ্টা জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী। তিনি নবগঠিত এ কমিটির সকল সদস্য ও সংগঠনের সফলতা কামনা করে বলেন, একটি আধুনিক সমাজ বিনির্মানে ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাব কাজ করে যাবে। সমাজের অসঙ্গতিপুর্ন কাজগুলো সাধারন মানুষের মাঝে তুলে ধরাই সাংবাদিকের কাজ। আমি আশা করবো মডেল রিপোর্টার্স ক্লাবের প্রতিটি সদস্য সুনাম ও দক্ষতার সাথে কাজ করে সংগঠনটি আরো শক্তিশালী করে তুলবে।

ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের নবনির্বাচিত সভাপতি এম.রফিকুল্লাহ রিপন এবং সাধারন সম্পাদক এএস মনিকা সংগঠনটি শক্তিশালী করে তুলতে সকল সদস্য’র সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, আমরা একা নয় আপনারা প্রতিটি সদস্যই এ সংগঠনের কর্নধার। সাংগঠনের কার্যক্রম বেগবান করে তুলতে আমরা সকলেই একসঙ্গে কাজ করে যাবো এবং ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবটি শুধু ফতুল্লাতে নয় পুরো জেলাতেই অন্যতম একটি সংগঠন হিসেবে জাগ্রত করে তুলবো।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ বর্তমান নিউজ
Theme Customized By Shakil IT Park