1. admin@bartamannews.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোগনগর কয়লাঘাট হাট নয় যেনো মরন ফাঁদ গ্যাস বন্ধের প্রতিবাদে তিতাস গ্যাস অফিস সামনে বিক্ষোভ সমাবেশ করে জালকুড়ি এলাকাবাসী জেল-জরিমানা দিয়ে পরিবেশ রক্ষা করা যাবে না: না.গঞ্জ জেলা প্রশাসক উচ্চ আদালতে জামিন হওয়ায় গিয়াসউদ্দিনের রিমান্ড শুনানী স্থগিত ভাড়া হবে লিফলেট দেখলে উঠে যান বাসায়, সখ্যতা গড়ে হাতিয়ে নেন স্বর্ণালঙ্কার বেনজীর আহমেদ প্রসঙ্গে র‍্যাব মহাপরিচালক ব্যক্তির সঙ্গে র‍্যাবের ভাবমূর্তি নষ্টের সম্পর্ক নেই ফরিদপুর ডায়াবেটিক মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউ ওয়ার্ডের উদ্বো সংসদে প্রধানমন্ত্রী মালয়েশিয়ায় শ্রমিক জটিলতায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা ধর্মমন্ত্রীর বেহাত আইফোন মালয়েশিয়া থেকে উদ্ধার চোর চক্রের ৯ সদস্য গ্রেপ্তার তিনি আইনজীবী নন, টাউট

আগামী শুক্রবার ফিলিস্তিনি ইস্যুতে শহরে বিক্ষোভ মিছিল করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ

  • প্রকাশের সময় : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ৪৭ বার পঠিত

বর্তমান নিউজ ডটকমঃ

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেছেন, দখলদার ইসরাইল কর্তৃক ফিলিস্তিনে বেসামরিক নারী-পুরুষ-শিশু গণহত্যা বন্ধ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠা এবং মুসলমানদের ১ম ক্বিবলা বাইতুল মুকাদ্দাসকে মুক্ত করার দাবীতে পীর সাহেব চরমোনাই’র আহবানে ১৭ মে শুক্রবার বিকাল ৪টায় ডিআইটি চত্বর থেকে বিক্ষোভ মিছিল করবে ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর।

আজ নগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ মাসিক সভায় কেন্দ্রীয় সার্কুলারের আলোকে এ ঘোষণা দেন। তিনি বলেন, সারা বিশ্বোর মুসলমানরা জোরালো দাবী জানানো সত্ত্বেও ইজরাইলী বাহিনী হামলা বন্ধ করছে না। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অনতিবিলম্বে এই নিঃশংস হত্যাযজ্ঞ বন্ধ করতে হবে। ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করতে হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ বর্তমান নিউজ
Theme Customized By Shakil IT Park