1. admin@bartamannews.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোগনগর কয়লাঘাট হাট নয় যেনো মরন ফাঁদ গ্যাস বন্ধের প্রতিবাদে তিতাস গ্যাস অফিস সামনে বিক্ষোভ সমাবেশ করে জালকুড়ি এলাকাবাসী জেল-জরিমানা দিয়ে পরিবেশ রক্ষা করা যাবে না: না.গঞ্জ জেলা প্রশাসক উচ্চ আদালতে জামিন হওয়ায় গিয়াসউদ্দিনের রিমান্ড শুনানী স্থগিত ভাড়া হবে লিফলেট দেখলে উঠে যান বাসায়, সখ্যতা গড়ে হাতিয়ে নেন স্বর্ণালঙ্কার বেনজীর আহমেদ প্রসঙ্গে র‍্যাব মহাপরিচালক ব্যক্তির সঙ্গে র‍্যাবের ভাবমূর্তি নষ্টের সম্পর্ক নেই ফরিদপুর ডায়াবেটিক মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউ ওয়ার্ডের উদ্বো সংসদে প্রধানমন্ত্রী মালয়েশিয়ায় শ্রমিক জটিলতায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা ধর্মমন্ত্রীর বেহাত আইফোন মালয়েশিয়া থেকে উদ্ধার চোর চক্রের ৯ সদস্য গ্রেপ্তার তিনি আইনজীবী নন, টাউট

বন্দরে উপজেলা নির্বাচনে জয়ী হলেন যারা

  • প্রকাশের সময় : বুধবার, ৮ মে, ২০২৪
  • ২৮ বার পঠিত

বন্দর উপজেলা পরিষদ নির্বাচনের প্রাথমিক বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়েছে। বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়। পরে ভোটগণনা শেষে এ ফলাফল ঘোষণা করা হয়।

এ ফলাফল অনুযায়ী, চেয়ারম্যান পদে ২৯ হাজার ৮৭৩ ভোট পেয়ে জয়ী হয়েছেন মাকসুদ হোসেন। চেয়ারম্যান পদে অপর প্রার্থী এম এ রশিদ পেয়েছেন ১৪হাজার ৮৩৮ভোট, মো. আতাউর রহমান মুকুল পেয়েছেন ১২হাজার ৬২২ভোট ও মো. মাহমুদুল হাসান পেয়েছেন ২৫৫ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে ১৭ হাজার ৬০৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন মো. আলমগীর।

ভাইস চেয়ারম্যান পদে তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সানাউল্লাহ সানু পেয়েছেন ১৭হাজার ১ ভোট, মো. মোশাঈদ রহমান মুকিত পেয়েছেন ৮হাজার ৪০৬ ভোট ও শহিদুল ইসলাম জুয়েল পেয়েছেন ১৩হাজার ৪২৮ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৯ হাজার ৪৫৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন ছালিমা হোসেন শান্তা। অপর প্রার্থী মাহমুদা আক্তার পেয়েছেন ২৬হাজার ২৮৪ভোট।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, উপজেলা নির্বাচনে ৬০ হাজার ৩৬৪ টি ভোট কাস্ট করা হয়। যার মধ্যে বাতিল হয় ৪ হাজার ৪২৬টি ভোট, বৈধ হয় ৫৫ হাজার ৭৪০ টি ভোট।

এবার দু-একটি জায়গায় অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া গেলেও শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে ভোটগ্রহণ। কোথাও বড় ধরনের সংঘর্ষ ঘটেনি।সকালে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা কিছুটা বাড়ে। সর্বশেষ বিকেল ৩টা পর্যন্ত ৩৮শতাংশ ভোট কাস্ট হয়েছে। এবারের নির্বাচনে ব্যালটে ভোট অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য, উপজেলার ৫টি ইউনিয়নে ৫৪টি কেন্দ্রের ৩৫৭টি ভোট কক্ষে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতীহীনভাবে ভোটগ্রহণ চলে। এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ১৫ হাজার ৫৬৪ জন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ বর্তমান নিউজ
Theme Customized By Shakil IT Park