1. admin@bartamannews.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোগনগর কয়লাঘাট হাট নয় যেনো মরন ফাঁদ গ্যাস বন্ধের প্রতিবাদে তিতাস গ্যাস অফিস সামনে বিক্ষোভ সমাবেশ করে জালকুড়ি এলাকাবাসী জেল-জরিমানা দিয়ে পরিবেশ রক্ষা করা যাবে না: না.গঞ্জ জেলা প্রশাসক উচ্চ আদালতে জামিন হওয়ায় গিয়াসউদ্দিনের রিমান্ড শুনানী স্থগিত ভাড়া হবে লিফলেট দেখলে উঠে যান বাসায়, সখ্যতা গড়ে হাতিয়ে নেন স্বর্ণালঙ্কার বেনজীর আহমেদ প্রসঙ্গে র‍্যাব মহাপরিচালক ব্যক্তির সঙ্গে র‍্যাবের ভাবমূর্তি নষ্টের সম্পর্ক নেই ফরিদপুর ডায়াবেটিক মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউ ওয়ার্ডের উদ্বো সংসদে প্রধানমন্ত্রী মালয়েশিয়ায় শ্রমিক জটিলতায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা ধর্মমন্ত্রীর বেহাত আইফোন মালয়েশিয়া থেকে উদ্ধার চোর চক্রের ৯ সদস্য গ্রেপ্তার তিনি আইনজীবী নন, টাউট

কনসার্টে সুনিধি চৌহানকে বোতল ছুড়ে মারলেন দর্শক

  • প্রকাশের সময় : সোমবার, ৬ মে, ২০২৪
  • ১৬ বার পঠিত

মাথার চুলগুলো এলোমেলোভাবে ছেড়ে দেওয়া। গায়ে ঝলমলে টপ। পরনে কালো রঙের শর্টস। পায়ে বুট। মঞ্চে দাঁড়িয়ে কণ্ঠে তুলেছেন সুর। হঠাৎ একটি পানির বোতল উড়ে গিয়ে সুনিধি চৌহানের পায়ের কাছে পড়ে। থমকে যান গায়িকা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

ইন্ডিয়া টুডের তথ্য অনুসারে, উত্তরখন্ডের দেরাদুনে কনসার্ট করতে গিয়েছিলেন প্লেব্যাক গায়িকা সুনিধি চৌহান। লাইভ এই কনসার্টের মঞ্চে ভক্তদের মাঝ থেকে কেউ একজন প্লাস্টিকের পানির বোতল ছুড়ে মারেন। এতে কয়েক মুহূর্ত থমকে গেলেও পরিস্থিতি সহজেই সামলে নেন এই গায়িকা।

সোশ্যাল মিডিয়ায় ভিডিও ছড়িয়ে পড়ার পর বিষয়টি নিয়ে সমালোচনা করছেন নেটিজেনরা। প্রিয়া নামে একজন লেখেন এটি অসম্মানজনক কাজ। সুনিধি ভদ্র বলে কোনো প্রতিক্রিয়া দেননি। অঞ্জুশা শর্মা লেখেন এটি দেখে খুবই দুঃখ লাগলো। এ ঘটনায় সে কেমন অনুভব করেছে তা উপলব্ধি করছি। শোভন লেখেন এটা খুব লজ্জাজনক। আরেকজন লেখেন সে খুব শান্ত।

নব্বই দশকের মাঝামাঝি সময়ে সংগীত ক্যারিয়ার শুরু করেন সুনিধি চৌহান। ধুম্মা চালে আজা নাচলে ডান্স পে ডান্স শিলা কি জওয়ানি কামলি’সহ বলিউডে বেশ কিছু প্লেব্যাক দিয়ে সুনিধি চৌহান নিজের জায়গা করে নেন। বিশেষ করে বলিউডের আইটেম গানে প্রায়ই তার কণ্ঠ শোনা যায়।

হিন্দিসহ বিভিন্ন ভাষার গান কণ্ঠে তুলেছেন ৪০ বছর বয়সী সুনিধি। বাংলাদেশি সিনেমার গানেও কণ্ঠ দিয়েছেন এই গায়িকা।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ বর্তমান নিউজ
Theme Customized By Shakil IT Park