1. admin@bartamannews.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোগনগর কয়লাঘাট হাট নয় যেনো মরন ফাঁদ গ্যাস বন্ধের প্রতিবাদে তিতাস গ্যাস অফিস সামনে বিক্ষোভ সমাবেশ করে জালকুড়ি এলাকাবাসী জেল-জরিমানা দিয়ে পরিবেশ রক্ষা করা যাবে না: না.গঞ্জ জেলা প্রশাসক উচ্চ আদালতে জামিন হওয়ায় গিয়াসউদ্দিনের রিমান্ড শুনানী স্থগিত ভাড়া হবে লিফলেট দেখলে উঠে যান বাসায়, সখ্যতা গড়ে হাতিয়ে নেন স্বর্ণালঙ্কার বেনজীর আহমেদ প্রসঙ্গে র‍্যাব মহাপরিচালক ব্যক্তির সঙ্গে র‍্যাবের ভাবমূর্তি নষ্টের সম্পর্ক নেই ফরিদপুর ডায়াবেটিক মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউ ওয়ার্ডের উদ্বো সংসদে প্রধানমন্ত্রী মালয়েশিয়ায় শ্রমিক জটিলতায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা ধর্মমন্ত্রীর বেহাত আইফোন মালয়েশিয়া থেকে উদ্ধার চোর চক্রের ৯ সদস্য গ্রেপ্তার তিনি আইনজীবী নন, টাউট

সিরাজদীখান থানার ওসিসহ ৯ পুলিশের বিরুদ্ধে মামলা

  • প্রকাশের সময় : রবিবার, ৫ মে, ২০২৪
  • ২১ বার পঠিত

হেফাজতে নিয়ে নির্যাতনের অভিযোগে মুন্সীগঞ্জের সিরাজদীখান থানার ওসি মুজাহিদুল ইসলামসহ ৯ পুলিশের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। রোববার সকালে জেলা ও দায়রা জজ আদালতে মামলাটি করেন নির্যাতনের শিকার আব্দুল বারেক। তার বাড়ি উপজেলার কুচিয়ামোড়া গ্রামে।

আদালতের বেঞ্চ সহকারী মো. হোসেন জানান, সিনিয়র জেলা ও দায়রা জজ কাজী আব্দুল হান্নান মামলার ঘটনার সত্যতা যাচাই ও তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য পিবিআইকে নির্দেশ দিয়েছেন। একইসঙ্গে বাদীর জখমের বিষয়ে সিভিল সার্জনকে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

বাদীপক্ষের আইনজীবী জামাল হোসাইন জানান, চলতি বছরের ১৮ এপ্রিল সিরাজদীখান থানায় একটি মামলা হয়। ২৪ এপ্রিল ওই মামলায় উপজেলার কুচিয়ামোড়া গ্রামের আব্দুল বারেকসহ ১১ জনকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর ওই রাতেই গ্রেপ্তারদের পুলিশ হেফাজতে নির্যাতন করা হয়। পরদিন তাদের আদালতে তোলা হলে আদালত তাদের জেলহাজতে পাঠান। তিনি বলেন, জেলহাজতে থেকেই বারেক ৮ পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে মামলা করেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ বর্তমান নিউজ
Theme Customized By Shakil IT Park