শুভশ্রীর পাগলামো! পিঠে প্যারাসুট নিয়ে প্লেন থেকে ঝাঁপ দিলেন তিনি! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- পাখি হবার ইচ্ছে আমাদের প্রত্যেকেরই থেকে থাকে । বাস্তবের এই মাটি ছেড়ে আকাশে উড়ান দিতে কার ভালো লাগে না ?কিন্তু যেহেতু আমাদের কাছে একজোড়া ডানা নেই তাই হয়তো সব সময় ইচ্ছে পূরণ হয়না .কিন্তু বর্তমানের আধুনিকতার চক্করে সেই ইচ্ছেও অপূর্ণ থাকে মানুষের।পাখির স্বাদ উপভোগ করতে পারছে এখন অধিকাংশ মানুষ। সেই জায়গাতে নিজেকে নিয়ে গেলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী কথা নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখেনা। বর্ধমান থেকে উঠেছে কলকাতাতে পাড়ি দিয়েছিলেন নিজের স্বপ্ন পূরণে জন্য। গত ৪ বছর আগে তিনি বিয়ে করেন পরিচালক রাজ চক্রবর্তী কে এবং গত বছর প্যানডেমিক এর সময় তার ঘর আলো করে আসে ছোট্ট একটা পুত্র সন্তান। তাকে নিয়ে চরম ব্যস্ততায় কেটে যায় তার দিন। সম্প্রতি তাকে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে।

তবে সেখান থেকে কিছুটা সময় বের করে তিনি ছুটি কাটাতে গিয়েছেন মালদ্বীপে। মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে একাধিক ছবি এবং ভিডিও তিনি প্রতিনিয়ত শেয়ার করেছিলেন তার ইনস্টাগ্রাম প্রোফাইল এ। যেখান থেকে তার বেড়েছিল জনপ্রিয়তা আরো অধিক পরিমাণে। তবে এসবের মাঝে হঠাৎ করে তিনি শেয়ার করলেন এমন এক ধরনের ভিডিও যে ভিডিওটি দেখার জন্য মোটেও প্রস্তুত ছিল না তার অনুরাগীরা।

ভিডিওটি দেখার পর রীতিমত অবাক হয়ে গেছে তার অনুরাগীরা। হঠাৎই চলন্ত বিমান থেকে রাজ কে সাথে নিয়ে দিয়ে দিলেন তারপর কি ঘটলো জেনে নিন। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও তিনি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে যে মাঝ আকাশে থাকা উড়ন্ত বিমান থেকে হঠাৎ করে লাফ দিয়ে দেয় রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী। যাকে আমরা সোশ্যাল মিডিয়ার ভাষায় ড্রাইভিং বলে থাকি।

ভিডিওতে দেখা যাচ্ছে যে বিমান থেকে ঝাঁপ দেওয়ার পর সাথে সাথে তারা প্যারাস্যুট খুলে নেয় এবং মাঝ আকাশে হাওয়ার মধ্যে ভাসতে থাকে অনেকক্ষণ ধরে। সেই মুহূর্তকে ক্যামেরাবন্দি করা হয়েছে যা পরবর্তী ক্ষেত্রে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে এবং সে ঘটনা দেখে উপভোগ করছে এই মুহূর্তে তার অনুরাগীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button