‘ঈশিকাকে’ কাছে পেয়ে জড়িয়ে ধরে ঝরঝরিয়ে কেঁ’দে উঠলেন রানু মন্ডল! কিন্তু কে এই ‘ঈশিকা’? মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়ার দৌলতে সেলিব্রিটি হয়ে ওঠা রানু মন্ডলের চোখের জল দেখে রীতিমত অবাক তার অনুরাগীরা এমনকি সাধারণ মানুষেরা। যে রানু মন্ডল কে নিয়ে হাসির খোরাক হত সোশ্যাল মিডিয়াতে প্রতিনিয়ত সেই রানু মন্ডলের চোখের জল কেন দেখা গেল সে বিষয়ে জানার আগ্রহ প্রকাশ করেছে ইতিমধ্যে অনেকে। তবে যে তথ্য উঠে এসেছে সেটি সত্যিই ভীষণ আবেগপ্রবণ।

কারণ এরকম মানুষকে নিয়ে পরিচালকেরা বা সিনেমা নির্মাতা কোম্পানিরা সিনেমা তৈরি কথা ভাবতে পারে সেটা হয়তো জানা ছিলো না অন্য কারোর। সম্প্রতি এমনটাই জানা যাচ্ছে যে রানু মন্ডল এর বায়োপিক তৈরি হতে চলেছে এবং মূলত যে সিনেমাটি তৈরি হতে চলেছে সেটি ঋষিকেশ মন্ডলের হাত ধরেই তৈরি হবে এবং এখানে রানু মন্ডল এর চরিত্রে অভিনয় করবে অভিনেত্রী ঈশিতা দে। কর্মসূত্রে সে থাকে মুম্বাই এ।

কিন্তু রানু মন্ডল এর চরিত্র নিখুঁতভাবে ফুটিয়ে তোলার জন্য তার সাথে দেখা করা অত্যন্ত জরুরি ছিল। তাই মুম্বাই থেকে সোজা তিনি চলে এসেছেন রানাঘাটের রানু মন্ডল এর বাড়িতে। সেখানে বেশ কয়েকদিন ছিলেন তার সাথে। সময় কাটিয়েছেন কিন্তু যে ভিডিওটি তিনি মাধ্যমে শেয়ার করেছেন সেটি আবেগপ্রবণ করে তুলেছে বাকি সকলকে। ভিডিওতে দেখা যাচ্ছে জানু মন্ডল অভিনেত্রী ঈশিতা দে কে জড়িয়ে ধরে অ-ঝোরে কাঁ-দতে শুরু করে দেন রানু মন্ডল

এবং সেই আবেগপ্রবণ মুহূর্তে ঈশিতা দে নিজের চোখের জলকে ধরে রাখতে পারেননি সেই ভিডিও শেয়ার করার পাশাপাশি ক্যাপশনে তিনি লিখেছেন , “আমি আগে বহুবার শুনলেও এই অভিজ্ঞতা প্রথমবার প্রত্যক্ষ করলাম। সম্মান দিলে তবেই সম্মান পাবেন। ভালবাসা দিলে তবেই বিনিময়ে ভালবাসা পাবেন। ভালবাসি তোমাকে রানু মা।” রানু মন্ডলকে ‘মা’ বলেই সম্বোধন করেছেন অভিনেত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button