দুর্গাপুজোয় অজয় দেবগান ও কাজলের সঙ্গে সিঁদুর খেললেন রানী মুখার্জী! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- দুর্গাপূজার সময় সিঁদুর খেলা হবে না এমনটা কখনো হতে পারে না ।সেটা পৃথিবীর যেকোন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা বাঙালি হতেই পারে। প্রতিটি বাঙালি কাছে এটা একটা আবেগের অন্যতম নাম বলতে পারেন। দুর্গা পুজো মানেই আবেগ অনুভূতি জড়িয়ে থাকে। সেই দুর্গা পুজো শেষে দিন অর্থাৎ দশমীর দিন সিঁদুর খেলা একটা ঐতিহ্য বহন করে নিয়ে আসে যুগের পর যুগ ধরে।

এই সংস্কৃতি এবং ঐতিহ্যকে কখনো অবমাননা বা অগ্রাহ্য করতে পারেনা বাঙালিরা ।সেটা কলকাতার বাঙালি হতে পারে ভারতবর্ষের বাইরে বাঙালি হতে পারে এমনকি ভারতের মধ্যে থাকা বিভিন্ন জায়গার বাঙালি হতে পারে। কাজল মুখার্জি এবং রানী মুখার্জি হচ্ছেন দুজন বাঙালি। কিন্তু তাদের ক্যারিয়ার অর্থাৎ অভিনয় জগত শুরু হয়েছে বলিউড ইন্ডাস্ট্রিতে ।মুম্বাই এ বসবাস করলেও সারাদিন হিন্দি জগতের সাথে কাজকর্ম করলেও বাঙালি সংস্কৃতি কে বিন্দুমাত্র ভুলে যাননি তারা।

সেই চিত্র দেখা যায় প্রতিবছর দুর্গাপূজা সময়। কাজল মুখার্জি বাড়িতে জাঁকজমকপূর্ণভাবে দুর্গা পুজোর আয়োজন করা হয় প্রতিবছর ।সেখানে উপস্থিত থাকতে দেখা যায় রানী মুখার্জিকে ।এবারো সেই ঘটনার অন্যথা হলো না। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে সিঁদুর খেলার দৃশ্য ।একে অপরকে সিন্দুর লাগিয়ে দিচ্ছে গালে এবং তার মধ্য দিয়ে বাঙালি সংস্কৃতিকে তুলে ধরেছে প্রত্যেকে।

সেখানে দেখা যাচ্ছে রানী মুখার্জি অজয় দেবগন এবং কাজল মুখার্জি সাথে একসাথে সিন্দুর খেলাতে মেতে উঠেছেন ।সিন্দুর মাখা অবস্থাতে প্রত্যেকে লাগছে অপূর্ব মায়াবী। ভিডিওটি ক্যামেরাবন্দি করার পর প্রকাশ করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ।তার পাশাপাশি অনেকে সাধুবাদ জানিয়েছে। তাদের। বাইরে থেকেও এভাবে যে বাঙালি সংস্কৃতিকে এগিয়ে নিয়ে যাচ্ছে তারা তাতে মন্ত্রমুগ্ধ হয়েছে অনেক অনুরাগীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button