“এখন আমার ছেলে ঝিনুকই আমার জীবন”,- মাতৃ দিবস উপলক্ষে মন্তব্য শ্রাবন্তীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: পরপর তিনবার বিবাহবিচ্ছেদ হওয়ার পর এখন নিজের ছেলে ঝিনুককে নিয়েই সারাটা দিন কা-টাচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যক্তিগত জীবনে তিনি টলিউডের অন্যতম সফল অভিনেত্রী হিসেবে পরিচিত। কিন্তু তার সাংসারিক জীবন একেবারেই সুখের নয়।প্রথমবার পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করার পর এক পুত্র সন্তানের জন্ম দেন শ্রাবন্তী। কয়েক বছরের মধ্যেই পরকীয়া সম্পর্কের অভি-যোগে তাঁর এই বিয়ে ভে-ঙে যায়।

দ্বিতীয় বার এক উঠতি মডেল কে বিয়ে করেন অভিনেত্রী। কিন্তু এই বিয়েতেও দেখা দেয় ভা-ঙ্গন।দ্বিতীয়বার বিবাহ বিচ্ছে-দের পর 2019 সালের তৃতীয় বারের মতো রোশন সিং এর সাথে পাঞ্জাবে বিবাহবন্ধনে আ-বদ্ধ হন অভিনেত্রী। শ্রাবন্তীর ছেলে ঝিনুকের সাথে রোশনের অত্যন্ত ভালো সম্পর্ক ছিল।

বিয়ের পর একসাথে এই তারকা দম্পতি এবং তাদের সন্তানকে অনেক জায়গাতে দেখা যায়।কিন্তু গত বছরের মাঝামাঝি সময়ে হঠাৎ করেই রোশন এবং শ্রাবন্তীর সম্পর্কে যেন আঁধার ঘনিয়ে আসে। সোশ্যাল মিডিয়াতে একে অপরকে আনফলো করে দেন তারা।

বিয়ের সকল মুহূর্তের ছবি ডিলিট করে দেওয়ার পাশাপাশি নিজের নামের পাশের থেকে সিং পদবীটিও সরিয়ে দেন অভিনেত্রী। এরপর নিজের ছেলেকে নিয়ে একাই দিন কাটা-তে শুরু করেন। জানা যায় মধ্যমগ্রামের এক শপিং মলে নিজস্ব জিম খুলেছেন তিনি। কিছুদিন আগে ভারতীয় জনতা পার্টির সদস্য হিসেবেও যোগদান করেন শ্রাবন্তী। বেহালা পশ্চিম কেন্দ্র থেকে ভোটে দাঁড়িয়েছিলেন তিনি। কিন্তু বিপুল ভোটের ব্যবধানে পরা-জিত হয়ে যান। তারপর থেকে আর সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বা-স্তব জীবনে দেখা যায়নি অভিনেত্রীকে।

কিন্তু সম্প্রতি চলতি সপ্তাহের রবিবারে মাতৃ দিবস উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় ছেলেকে উদ্দেশ্য করে কিছু আবেগপ্রবন বার্তা দিয়েছেন শ্রাবন্তী। পরপর বিয়ে ভে-ঙে যাওয়ার পরও যেভাবে তার ছেলে ঝিনুক পাশে থেকেছে তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। তাই মাতৃ দিবস উপলক্ষে শ্রাবন্তী নিজের ছেলের সাথে বেশ কয়েকটি ছবি পোস্ট করে লিখলেন,”এখন আমার ছেলে ঝিনুকই আমার জীবন”।

শ্রাবন্তীর এই পোস্ট দেখে অনেকেই তাকে সমবেদনা জানিয়েছেন। তবে অনেকেই আবার তাকে ক-টাক্ষ করতে ছাড়েননি। আসলে নেটিজেনদের স্বভাব ক-টাক্ষ করা। যাইহোক বর্তমানে নিজের ছেলে, হবু পুত্রবধূ এবং চতুর্থ প্রেমিক অভিরূপ চৌধুরীকে নিয়ে সুখে দিন কাটা-চ্ছেন শ্রাবন্তী। কিছুদিন আগেই অভিরূপের সাথে এক মাস সম্পর্ক পূর্তি উপলক্ষে জমিয়ে সেলিব্রেশন করেছিলেন তারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button