কলেজের ক্লাস রুমে জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নেচে সকলকে তাক লাগিয়ে দিলেন যুবতী! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ঠিক কত ধরনের প্রতিভা মানুষের মধ্যে যে বর্তমান থাকে তা আমরা হয়তো বাইরে থেকে বুঝতে পারি না । ঠিক তেমনি প্রতিভার চিত্র ফুটে উঠল এই ভিডিওর মাধ্যমে। একটা নয় দুটো নয় বরং তিনটি আলাদা মাত্রা গানকে কম্বাইন্ড করে শিক্ষক এবং ছাত্র ছাত্রীদের সামনেই নেচে তাক লাগিয়ে দিলেন এই যুবতী। আমাদের অনেকের মধ্যেই গান বা নাচ করার একটা চরম প্রবণতা বা আগ্রহ থেকে থাকে।

কিন্তু সময়ের সাথে সাথে সেগুলি ধামাচাপা পড়ে যায়। মাথার উপর যখন পরিবারকে চালানোর জন্য চাপ আসতে শুরু করে বা জীবনে প্রতিষ্ঠিত হওয়ার চাপ আসে তখন কোথাও যেন জীবন থেকে অন্য জায়গায় সরে যায় সেই সমস্ত ইচ্ছে বা চাহিদাগুলি।আধুনিক হতে গিয়ে মানুষ আজ অনেকখানি এগিয়ে গেছে । শিখেছি যাবতীয় কলা-কৌশল। তার সাথে সাথে শিখেছি এই সমাজে ভালোলাগার কিছু জিনিস যেমন গান বা নাচ।

ঠিক সেরকমই নাচের মাধ্যমে ফের ভাইরাল যুবতী । কখনও কখনও পড়াশোনার পাশাপাশি এই সমস্ত বিষয়গুলি হয়ে ওঠে জীবনের মূল লক্ষ্য হয়ে ওঠে । আর এই ঘটনার প্রমাণ আমরা এর আগে বহুবার পেয়েছি এবং প্রতিনিয়ত পেয়েছি । ঠিক সে রকম একটি ঘটনা ঘটল যে টি শুনলে বা দেখলে আপনি অবাক হবেন। স্কুল অফ ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজিতে অনুষ্ঠিত হওয়া কোন এক বার্ষিক অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেছিলেন সেই যুবতী।

ভিডিওটিতে তাকে দেখা যাচ্ছে সাদা রঙের ফুল স্লিভ কুর্তি এবং নীল রংয়ের লেগিংস পরে অত্যন্ত সাধারণ পোশাকে অসাধারণ নৃত্য পরিবেশন করতে। যুবতীটির নাচ দেখে বোঝা যায় বেশ কিছু বছর ধরে তিনি প্রশিক্ষণ প্রাপ্ত একজন পরিনত শিল্পী তিনি।শেপ অফ ইউ”,”নাচ দে নে সারে”,”উর্বশী” সম্পূর্ণ আলাদা ঘরানার এই তিন গানকে কম্বইনড করে অসাধারণ নৃত্য পরিবেশনের মাধ্যমে সারা সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হলেন এক যুবতী।

ক্লাসরুমে চারিদিক ঘিরে বসে রয়েছে তার সহপাঠী তথা ছাত্র-ছাত্রীগণ।এক বছর আগে পোস্ট করা এই ভিডিওতে এখন পর্যন্ত ৪০ লক্ষ্যের উপর দর্শক সংখ্যা রয়েছে। যদিও তার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা নেহাত কম নয় ১৭ হাজার অতিক্রম করেছে ইতিমধ্যে। তানাজ দেখে মন্ত্রমুগ্ধ সাইবার দুনিয়ার মানুষেরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button