সেলিব্রিটি হয়েও নেই কোনও অহংকার! একদম সাদামা’টা পোশাকে স্টেশনে দাঁড়িয়ে ট্রেনের জন্য অপেক্ষা করছে অরিজিৎ সিং, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০০৫ সালে তার সংগীত জগতে প্রথম যাত্রা শুরু হয় একটি রিয়েলিটি শো এর মাধ্যমে । কিন্তু সেখানে জেতা দূরের কথা বরং ফাইনাল অবধি পৌঁছাতে পারেনি সে । ষষ্ঠ স্থান থেকে তাকে মঞ্চ ছাড়তে হয়েছিল । একরাশ ব্যথা বেদনা নিয়ে বাড়ি ফিরে ছিলেন তিনি । তবে হাল ছাড়েননি চলেছে পরিশ্রম অবশেষে ২০১০-২০১১ সালে সঙ্গীত পরিচালক প্রিতমের সাথে কাজ শুরু করেন তিনি । এবং মার্ডার টু সিনেমা একটি জনপ্রিয় গানের ভার্সন তিনি গেয়েছেন। তাতেও মেলেনি সাফল্য ।

অবশেষে আশিকি টু এর তুম হি হো নামক গানটি জীবন পাল্টে দিয়েছে । সৃষ্টি করেছে ইতিহাস । সেই সঙ্গীত জগতের এক জনপ্রিয় সঙ্গীত শিল্পী হলেন অরিজিৎ সিং । মুর্শিদাবাদের জিয়াগঞ্জ এলাকায় জন্মগ্রহণ করেন তিনি এবং সেখানেই তিনি বেড়ে ওঠেন । তারপরে তার স্বপ্ন পূরণের তাগিদে একের পর এক ধাপ অনায়াসে তিনি বেরিয়ে যান এবং হয়ে ওঠেন ভারতের সবথেকে খ্যাতনামা জনপ্রিয় সংগীতশিল্পী বা গায়ক ।

সাফল্যের শিখরে পৌঁছে বিন্দুমাত্র অ-হংকার জ-ন্ম দে-য়নি তার শরীরে । শুধুমাত্র এটি যে কথার কথা তেমন কিন্তু নয় । এর প্রমাণ অর্থাৎ বাস্তব রূপ দেখা যায় প্রতিবার । কখনো নিজের লোকালয়ে গলায় গামছা বেঁধে ঘুরে বেড়ানো ত কখনো আবার স্টেজে টাকা ছুড়লে সসম্মানে সে টাকা তাকে ফিরিয়ে দেওয়া । এই সমস্ত ঘটনাগুলো তাকে বাকি সমস্ত গায়কের থেকে আলাদা করে রেখেছে । ফের আরও একবার অরিজিৎ সিংকে দেখা গেল প্রকাশ্যে মানুষের ভিড়ে ।

কিছুদিন আগে মায়ের অ-সু-স্থতার সাহায্য চেয়ে একটি পোস্ট করেছিলেন । যেখানে তিনি বার বার উল্লেখ করে দিয়েছিলেন যে তার নাম দেখে যেন অতিরিক্ত সাহায্য করতে কেউ না আসে । বাকি পাচ সাধারণ মানুষকে যেভাবে সাহায্য করা হয় তার মায়েরে যেন সে রকম ভাবে সাহায্য করা হয় । এবং এই ঘটনাটি মন ছুঁয়েছিল প্রত্যেক এর । তার সাথে সাথে বেড়েছিল তার জনপ্রিয়তা । তবে সম্প্রতি অরিজিত সিং কে নীল রঙের একটি গেঞ্জি টি-শার্ট মাথায় টুপি এবং কানে হেডফোন নিয়ে স্টেশনে দেখা গেল মানুষের ভিড়ের মধ্যে মিশে থাকতে । তার সেই ছবিগুলো ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হচ্ছে প্রতিনিয়ত ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button