মঞ্চের ওপরে দারুণ কায়দায় দুর্দান্ত অঙ্গভঙ্গিতে গান গাইতে গাইতে তু-মু-ল নাচ অভিনেতা জিৎ এর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- কালীঘাটের বস্তি এলাকা থেকে উঠে আসা একটা সাধারন যুবক এখন কা-পাচ্ছে সাইবার দুনিয়া এবং বাংলা ইন্ডাস্ট্রিকে । বছরের পর বছর ধরে বাংলা ইন্ডাস্ট্রিতে তিনি বস। একাই রাজ করেন গোটা ইন্ডাস্ট্রিতে। তবে শুরুর দিকে যাত্রাটা ততটা ও মসৃণ ছিলনা তার । আমি এই মুহূর্তে কার কথা বলতে চলেছি আপনারা প্রত্যেকেই হয়তো বুঝতে পেরেছেন । ২০০৯ সালের পর থেকে বাংলা ইন্ডাস্ট্রি কে আরেকবার তুলে ধরেছিলেন যে দুজন বাংলার অভিনেতা তার নাম দেব এবং জিৎ। এমনটাই অনেকে মনে করেন ।

তবে কালীঘাট থেকে উঠে আসা মুম্বাইয়ে রীতিমতো রাজ করা বাংলার অভিনেতা জিত বাড়িতে কেমন? কেমন ই বা শু-টিং সেটে ? এই সম্পর্কে জানার জন্য অনেকে অনেক রকম ভাবে কৌ-তুহল প্রকাশ করেছেন । তবে সেই সব এর উত্তর দিতে চলেছে শুধুমাত্র একটি ভিডিও কি সেই ভিডিও। সাথী সিনেমা দিয়ে তার অভিনয় জগত শুরু হয় । এবং প্রথম সিনেমাতে তিনি বা-জিমা-ত করে দিয়েছেন । জয় করে নিয়েছিলাম রাতারাতি লক্ষ লক্ষ দর্শকের মন । হয়ে উঠেছিলেন সকলের নয়নের মনি বাঙালি এই অভিনেতা ।

তারপর নাটের গুরু, বন্ধন, সাত পাকে বাঁধা, থেকে শুরু করে একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তিনি । হয়ে উঠেছেন বাংলা ইন্ডাস্ট্রির বস । কিন্তু মনের দিক থেকে অভিনেতা জিৎ যে মাটির মানুষ এমনটা প্রমাণ আমরা বহুবার পেয়েছি এবং সম্প্রতি পেলাম আরো একবার। অভিনেতা জিৎ যে সব সময় হাসিখুশি আনন্দে থাকতে পছন্দ করেন । এ কথা আমরা প্রত্যেকে জানি । আর তারই চিত্র প্রতিফলিত হলো এই ভিডিওতে । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে কোন একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা জিৎ ।

এবং মাইক হাতে নিয়ে এলাকা মাতাচ্ছেন তিনি । তার পাশাপাশি তাঁর সিনেমার বিভিন্ন ডায়লগ তিনি বলতে থাকেন সেই সময় যা সেই মুহূর্তে বাড়ি তুলছিল জনপ্রিয়তাকে তু-ঙ্গে । ইতিমধ্যে তার সেই ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে নেটদুনিয়া সর্বত্র । এসেছে প্রচুর মন্তব্য । তার পাশাপাশি দর্শকের মধ্যে থাকা এক মাসিমা সাথে তিনি আনন্দ উপভোগ করে নিয়েছেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button