‘অনেক ক’ষ্টে আছি’,- দুঃ-খ ভরা মন নিয়ে লাইভে এসে ক্ষ-মা চাইলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগে প্রত্যেক ছেলেমেয়েরা এবং আমরা প্রত্যেকেই সিনেমার প্রতি আ-সক্ত হয়ে রয়েছি একথা অস্বীকার করার কোনো উপায় নেই । বাংলা হিন্দি ইংরেজি বিভিন্ন ভাষার ছবি সিনেমা আমরা দেখতে ভালোবাসি ।কারন সেই সমস্ত ছবিগুলোতে বর্তমান প্রজন্মের বিভিন্ন সামাজিক রাজনৈতিক দিক তুলে ধরা হয় ।তাই সেই সমস্ত ছবিগুলো আমাদের পছন্দের তালিকায় চলে আসে স্বাভাবিকভাবেই । তার সাথে সাথে প্রিয় হয়ে ওঠে আমাদের কাছে সেই সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী রাজারা সেই সিনেমাতে অভিনয় করেন ।

বাংলার অভিনয় জগতে তে এক জনপ্রিয় মুখ হলেন রচনা ব্যানার্জি । রচনা ব্যানার্জি কে চেনেন না এমন কেউ নেই। কারণ তার অভিনয় দক্ষতা এককালে জয় করেছিল লক্ষ লক্ষ দর্শকের মন । তবে এখনো তেমন ভাবে তাকে টিভির পর্দায় দেখা যায়না । কিন্তু দিদি নাম্বার ওয়ান ধারাবাহিকের সঞ্চালিকা হিসেবে তাকে দেখতে পাওয়া যাচ্ছে গত ১০ বছর ধরে । তাই অভিনয় জগৎ থেকে সরে এল জনপ্রিয়তা কিন্তু এখনো তাকে থেকে গেছে। এবার প্রকাশ্যে এসে অর্থাৎ লাইভে এসে ক্ষ-মা চা-ইলেন তিনি । কিন্তু কেন? কি অ-পরাধে তিনি ক্ষ-মা চাইলেন?

জানেন কি? যদি না জেনে থাকেন জানাবে প্রতিবেদনের মাধ্যমে । বসন্তকাল চলে এসেছে । তাই একটু ঘুরতে চাই মন । এবং সেই জন্য রচনা ব্যানার্জি পাড়ি দিয়েছিলেন শান্তিনিকেতনে । তবে দোল উৎসব দেখতে নয় । কারণ আগের বছর রবীন্দ্রনাথ ঠাকুরের গান কে বিকৃত এবং অ-শ্লীল ভা-ষায় গাওয়ার জন্য শান্তিনিকেতনের দোল উৎসব বন্ধ করে দেওয়া হয়েছে । পলাশের রং এবং বসন্তের আমেজ উপভোগ করতে মূলত রচনাকা নিজে পাড়ি দিয়েছিলেন শান্তিনিকেতনে এবং সেখান থেকে তিনি তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও তুলে ধরেছিল। জনপ্রিয় হিন্দি ‘গজব ক্যা হ্যা ইয়ে দিন’ নামক গানটি সাথে তিনি রিল ভিডিও করেন যার ফলে শুরু হয় সেখান থেকে বি-তর্ক ।

অনেকের মতে বাংলা এবং বাঙালি সংস্কৃতিকে ধ্বংস করছে এই সমস্ত মানুষেরা । কারণ যেখানে শান্তিনিকেতন রবীন্দ্রনাথ ঠাকুরের স্মৃতিবিজড়িত স্থান সেখানে গিয়ে রবীন্দ্র সংগীতের সাথে ভিডিও না করে হিন্দি গানের সাথে ভিডিও করা হচ্ছে। আর তাতেই অনেকেই ক্ষু-ব্ধ । তার পাশাপাশি অনেকেই ক্ষু-ব্ধ কারণ রচনা ব্যানার্জি নববর্ষের শুভেচ্ছা জানান তার অনুগামীদের কে ।তাই সেদিন লাইভে এসে তিনি জানালেন যে তার একাউন্টে কিছু একটা সমস্যা হচ্ছিল যার ফলে তিনি ভিডিও পোস্ট করতে পারছিলেন না ।তাই দেরী হলেও তিনি সকল অনুগামীদের কে শুভ নববর্ষ শুভেচ্ছা জানান ।কাউকে তিনি ভুলে যাননি এমনটাই জানিয়েছেন ওই দিন লাইভে । এর পাশাপাশি করোনা এই পরিস্থিতিতে সকলকে সুস্থ এবং সচেতন থাকার পরামর্শ দিয়েছেন তিনি ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button