হাজার হাজার দর্শকের সামনে অসাধারণ গান গেয়ে সকলকে মুগ্ধ করলেন অঙ্কিতা! ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- যারা গান করে বা নাচ করে তারা কিন্তু খুব অল্প সময়ের মধ্যে আমাদের মনের খুব কাছাকাছি চলে আসে। কারণ নাচ কিংবা গানের মাধ্যমে মনের ভাব সুন্দর ভাবে তুলে ধরা যায় দর্শকদের সামনে। তার পাশাপাশি তার সাথে বিভিন্ন অঙ্গ ভঙ্গি কিন্তু আকৃষ্ট করে সে মানুষকে দর্শকদের কাছে। ঠিক তেমনই একজন জনপ্রিয় নাম হল অঙ্কিতা ভট্টাচার্য ।জি বাংলা সারেগামাপা তে বিজয়ী শিরোপা ছিনিয়ে নিয়েছিলেন কয়েক বছর আগে।

এই অঙ্কিতা ভট্টাচার্যের গান শুনে রীতিমতো মন্ত্রমুগ্ধ হয়ে পড়েছিল বাংলার প্রতিটি মানুষ। গোবরডাঙ্গার বাসিন্দা অঙ্কিতা ভট্টাচার্য ছোটবেলা থেকেই গানের প্রতি অনুরাগী ছিলেন। এবং মা বাবার ইচ্ছেতে বেশ কয়েকবার বেশ কয়েকটি রিয়েলিটি শোতে অংশগ্রহণ করার চেষ্টা করেছেন তার ছোটবেলা থেকেই এমনটি ইচ্ছে ছিল যে তিনি সারেগামাপা তে অংশগ্রহণ করবেন এবং সেখানে পারফরম্যান্স করবেন।

অবশ্যই স্বপ্ন দেখেছিলেন ফাইনালে যাওয়ার জন্য। কিন্তু এতটা যে সত্যি সত্যি চলে আসতে পারবেন তা তিনি কল্পণা করতে পারেনি। এমনটা জানিয়েছিলেন এক সাক্ষাৎকারে ।অঙ্কিতা ভট্টাচার্যের গানের পাশাপাশি তার রূপে মন্ত্রমুগ্ধ হয় দর্শকেরা। ইতিমধ্যে একাধিক গান প্রকাশিত হয়েছে তার নিজস্ব ফেসবুক পেজে এবং ইউটিউব চ্যানেলে ।সেগুলিতে রয়েছে ব্যাপক পরিমাণে দর্শকসংখ্যা।

ইতিমধ্যে ফেসবুকে প্রায় সাড়ে 6 লক্ষ বেশি ফলোয়ার্স রয়েছে অঙ্কিতার। সেই অঙ্কিতার একটি ভিডিও সম্প্রতি প্রকাশিত হয়েছে ইউটিউবে যা মুহূর্তের মধ্যে দখল করেছে খবরের শিরোনাম সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে। সেখানে দেখা যাচ্ছে যে কোন একটি অঞ্চলের অনুষ্ঠান করতে গিয়েছে অঙ্কিতা ভট্টাচার্য এবং সেখানে জমিয়ে একটি হিন্দি গান করেছে।

তার পাশাপাশি দর্শকদের সাথে গান করতে করতেই ব্যাপক মাত্রায় আনন্দ উপভোগ করেছেন তিনি। সেটি আপনারা ভিডিও দেখলে বুঝতে পারবেন ।জনপ্রিয় হিন্দি এক দো তিন নামক গানটি তিনি সেদিন মঞ্চে পরিবেশন করেছিলেন। শুধুমাত্র গান নয় তার পাশাপাশি যে সমস্ত এক্সপ্রেশন তিনি প্রকাশ করেছিলেন সেটি ছিল চোখে পড়ার মতো ।ইতিমধ্যে ব্যাপক মাত্রায় ভাইরাল হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button