ইনস্টাগ্রামে রিল ভিডিও পোস্ট করতেই ‘ভুঁড়ি মোটা’ বলে ট্রোলড হলেন অভিনেত্রী শুভশ্রী! দিলেন যোগ্য জবাব! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-কটাক্ষ এবং সমালোচনা কিছুতেই পিছু ছাড়ছে না শুভশ্রী গাঙ্গুলীর যতবারই তিনি সোশ্যাল মিডিয়াতে নিজের ছবি শেয়ার করেন ততবারই কোনো-না-কোনো কুরুচিকর মন্তব্য দিয়ে আসে তার দিকে এবার সেই সমস্ত মন্তব্যের জবাব দিলেন তিনি ।সোশ্যাল মিডিয়াতে ছবি শেয়ার করে রীতিমত ঝড় তুলে দিলেন শুভশ্রী গাঙ্গুলী তরুণ প্রজন্ম এর বুকে।

একাধিকবার বিভিন্ন ধরনের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে ঘুম উড়িয়েছেন তরুণ প্রজন্ম এর একথা অস্বীকার করার কোন উপায় নেই কিন্তু সন্তান জন্মগ্রহণ করার পর থেকে শরীরে প্রচুর পরিমাণে মেদ জমে গিয়েছিল যার ফলে প্রতিনিয়ত কটাক্ষের শিকার হতে হচ্ছিল তাকে।

সন্তান জন্মগ্রহণ করার সাথে সাথে অভিনয় জগৎ থেকে কিছুটা হলেও নিজেকে সরিয়ে রেখেছিলেন অভিনেত্রী। তবে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে কিছুদিন আগে থেকেই তাকে দেখতে পাওয়া যাচ্ছে ।অর্থাৎ এর থেকে এমনটা অনুমান করা যেতে পারে শুভশ্রী গাঙ্গুলী পুনরায় শুটিং ফ্লোরে ফিরতে চলেছেন খুব শিগগিরই।

ইতিমধ্যে বাবা যাদব পরিচালনাতে ডক্টর বক্সী নামক একটি মেডিকেল থ্রিলার ছবির মোশন পোস্টার প্রকাশিত হয়েছে যেখানে অভিনয় করতে দেখা যাবে শুভশ্রী গাঙ্গুলী কে। অপরদিকে হাবজি গাবজি নামক আরেকটি ছবি শুধুমাত্র এখন মুক্তির অপেক্ষায় রয়েছে ।

সম্প্রতি একটি রইল ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ।আবেদনময়ী রূপে ধরা দিয়েছেন তিনি। কিন্তু সেখানে লক্ষ্য করা গেছে কটাক্ষ এবং সমালোচনা ।কেউ কেউ লিখেছেন যে তিনি নাকি অত্যন্ত বেশি পরিমাণে মোটা হয়ে যাচ্ছেন। পেটের ভুঁড়ি বেড়ে যাচ্ছে ।এবার সেই সমস্ত নেটিজেনদের মুখের ওপর জবাব দিতে তিনি তার উত্তর দিলেন।

তিনি বললেন যে আপনাদের ভালোবাসা পেয়ে আমাদের মতো শিল্পীরা তৈরি হয় ।আবার আপনাদের মতন কিছু নিচু মানসিকতা মানুষের জন্য অনেক শিল্পী অঝোরে ঝরে পড়ে। তাই নিজের মানসিকতা পাল্টান এবং শিল্পীদেরকে ভালবাসতে শিখুন ।তার জবাবে রীতিমতো খুশি হয়েছে অনেকে।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button