বাবা-মায়ের তৃতীয় বিবাহ বার্ষিকী দারুণ ভাবে সেলিব্রেট করল ছেলে ইউভান, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- স্বপ্নপূরণে তিন বছর পূর্তি । ভালোবাসার তিন বছর পূর্তি কারণ ঠিক তিন বছর আগে আজকের দিনে বাংলার জনপ্রিয় অভিনেত্রী মালাবদল করেছিল রাজ চক্রবর্তীর সাথে ।এবং সেই অভিনেত্রীকে সেটি আর নতুন করে বলার কোন অপেক্ষা রাখেনা । বর্ধমানের মতন একটি শহর থেকে কলকাতায় পাড়ি দিয়েছিল নিজের স্বপ্ন পূরণের জন্য । বয়স তখন তার অল্প দুচোখে রয়েছে অজস্র স্বপ্ন ও ইচ্ছে । এবং সেই স্বপ্ন গুলোকে পূরণ করার তাগিদে তিনি পাড়ি দিয়েছিলেন কলকাতাতে ।

তারপর একের পর এক সং-গ্রাম ল-ড়াই অতিক্রম করে হতে পেরেছেন আজকের সবথেকে জনপ্রিয় একজন অভিনেত্রী । চ্যালেঞ্জ সিনেমার মাধ্যমে তিনি জনপ্রিয়তা লাভ করেন । তারপর একের পর এক বিভিন্ন ধরনের ছবিতে অভিনয় করে রীতিমতো জয় করে দর্শকদের মন । তার অভিনয় দক্ষতা এতো নিখুত হয় যে প্রত্যেকেই তার অভিনয়ের প্রতি ম-ন্ত্রমুগ্ধ হয়ে যায় । তার পাশাপাশি তার মিষ্টি মুখের হাসি দেখে কু-পোকা-ত হয়ে যায় তরুণ প্রজন্মের ছেলেমেয়েরা । তিনটে বছর পেরিয়ে গেছে । কে-টে গেছে অনেকটা সময় ।

এর মধ্যে ক্রমশ পাল্টেছে আশেপাশে চিত্র । পরিচালক রাজ চক্রবর্তী থেকে বিধায়ক রাজ চক্রবর্তী হয়ে গেছে। শুভশ্রীও মন দিয়েছে কাজে । ইতিমধ্যে তাদের ঘর আলো করে এসেছে তাদের ছোট্ট ছেলে । তাদেরকে নিয়েই সময় কে-টে যায় তার আজকে বিশেষ দিনে স্মৃতি রোমন্থন করলেন এবং শুভশ্রী দুজনে । তিন বছর পূরণ হওয়ার জন্য আদরমাখা একটি ছবি শেয়ার করলেন শুভশ্রী । এর পাশাপাশি রাজ ছবি শেয়ার করে লিখেন যে শুভশ্রীর আমার সব থেকে ভালো বন্ধু সে আমাকে উপহার দিয়েছে ইউভণ কে ।

যার মুখ দেখলেই আমি পৃথিবীর সমস্ত য-ন্ত্রণা ভুলে যায় । দেখতে তিনটা বছর কাটিয়ে দিলাম ।আরো অনেক বছর একসাথে কা-টানোর অপেক্ষা । শুধু তাই নয় । এই পরিস্থিতিতে বাইরে না গিয়ে তারা পরিবারের বাকি সকলের সাথে ভিডিও কলের মাধ্যমে উজ্জাপন করলেন তাদের বিবাহ বার্ষিকী । টেবিলের উপর ছোট্ট ছেলেকে বসিয়ে কেক ও করলেন রাজশ্রী। ইতিমধ্যে তাদের ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সাইবার দুনিয়াতে ।তার পাশাপাশি শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রিয় অভিনেতা পরিচালক এবং অভিনেত্রী ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button