কার্ড ছাড়াই ATM থেকে তুলতে পারবেন টাকা! দারুন সুসংবাদ দিল এই ব্যাংক! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-2014 সালের পর থেকে কেন্দ্রীয় সরকারের ক্ষমতায় প্রধানমন্ত্রী আসার পর দেশের একাধিক উন্নতি ঘটেছে ।তার পাশাপাশি সবকিছু এখন ডিজিটাল হয়ে গেছে। রেশন কার্ড থেকে শুরু করে ড্রাইভিং লাইসেন্স সবকিছুই স্মার্ট কার্ড এ পরিণত হয়েছে। পাশাপাশি মানুষ এখন আর্থিক লেনদেন অনলাইনে মাধ্যমে করতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করছে।

কারণ বাড়িতে বসেই সে সমস্ত কাজ গু-লি করা সম্ভব ।এবার সম্প্রতি ব্যাঙ্ক অফ বরোদা এটিএম কার্ড ছাড়াই টাকা তোলার অভিনব পদ্ধতি জারি করল কিভাবে তুলবেন তা বিস্তারিত জানানো হলো এই প্রতিবেদনের মাধ্যমে।প্রথমেই জানিয়ে রাখি যে এই পরিসেবা গ্রহণ করার জন্য M connect plus নামক অ্যাপ্লিকেশনটি আপনার মোবাইলে থাকতে হবে ।

ব্যাঙ্ক অফ বরোদার গ্রাহকদের কেবল BOB M-Connect Plus App খুলতে হবে এবং কার্ডলেস ট্রানজাকশনের জন্য ওটিপি জেনারেট করতে হবে৷

M-Connect Plus App এ লগইন করে প্রিমিয়াম পরিষেবা ট্যাবে ক্লিক করতে হবে।

এরপর ক্যাশ অন মোবাইল পরিষেবায় ক্লিক করতে হবে

এবার আপনার অ্যাকাউন্ট নম্বর সিলেক্ট করতে হবে, কত টাকা তুলতে চান সেটা দিয়ে সাবমিট করতে হবে।

রিকোয়েস্ট সাবমিট করার পর ব্যাঙ্ক আপনার রেজিস্টার্ড মোবাইল নম্বরে একটি ওটিপি পাঠাবে।

এবার ওটিপির সঙ্গে নিকটবর্তী ব্যাঙ্ক অফ বরোদার এটিএমে যেতে হবে ৷ এটিএম স্ক্রিনে Cash on Mobile অপশন সিলেক্ট করতে হবে ৷ ওটিপি যেটা আপনার মোবাইলে এসেছে সেটা দিয়ে টাকা অ্যামাউন্ট দিয়ে সাবমিট করতে হবে ৷এই পরিষেবা স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া এবং আইসিআইসিআই ব্যাংক চালু করেছে কিছুদিন আগে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button