কম বাজেটে নতুন স্মার্টফোন কিনতে চান? দেখে নিন 8000 টাকার মধ্যে ভারতের সেরা স্মার্টফোনগুলি! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত যেভাবে বেড়ে চলেছে ভারতীয় বাজারে স্মার্টফোনের চাহিদা তাতে প্রতিনিয়ত বাড়ছে তার মূল্য। এমতাবস্থায় একটা ভালো দামি স্মার্টফোন কিনতে গেলে পকেট থেকে খরচ করতে হবে অনেকগুলো টাকা। এবং সে টাকার পরিমাণ হতে পারে 10000 থেকে তারও বেশি। কিন্তু সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষের পক্ষে এত দাম দিয়ে একটা স্মার্ট ফোন কেনাটা অনেকটাই অসম্ভবের কাছাকাছি।

এমতাবস্থায় দাঁড়িয়ে আপনি কিন্তু পেয়ে যেতে পারেন 8000 টাকায় দুর্দান্ত কিছু ফোন। সেই তালিকা প্রকাশ করা রইলো এই প্রতিবেদনে। সম্প্রতি বিভিন্ন ই-কমার্স সাইট গুলি একাধিক সুযোগ সুবিধা দিচ্ছে তাদের গ্রাহকদের কে এবং সেখানে ইলেকট্রনিক্স জিনিসপত্রগুলি অত্যন্ত কম দামে পাওয়া যাচ্ছে। তাই সেই তালিকায় অন্তর্ভুক্ত রয়েছে বিভিন্ন স্মার্টফোন ।যেখানে আপনি 10 থেকে 12 হাজার টাকার স্মার্টফোন পেয়ে যাবেন মাত্র 8000 টাকায় ।আসুন দেখে নেই কি কি স্মার্টফোন রয়েছে এই 8 হাজারের মধ্যে।

Moto E7 Power :- এই দারুণ ফিচার ফোনে ৬.৫ ইঞ্চি ম্যাক্স ভিসিয়ন এইচডি প্লাস ডিসপ্লে। এতে প্রসেসর হিসেবে দেওয়া হয়েছে MediaTek Helio G25 octa-core চিপসেট। এই ফোনে রিয়ার ক্যামেরা রয়েছে ১৩ এমপির এবং ফ্রন্ট ক্যামেরা রয়েছে ৫ এমপির‌ । এই ফোনেও আপনি পাবেন ৫০০০ mAh -এর শক্তিশালী ব্যাটারি। এই ফোন আপনি কিনতে পারবেন মাত্র ৮,২৯৯ টাকায়।

Realme c 21:- এই ফোন আপনি পেয়ে যাবেন সাড়ে ছয় ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে তার পাশাপাশি 3 জিবি এবং 32 জিবি র্যাম এবং 4gb ও 32 জিবি চৌষট্টি জিবি স্টোরেজ যুক্ত ভেরিয়েন্ট এর মোবাইল আপনাকে দীর্ঘক্ষন পরিষেবা দিতে সক্ষম হবে এই ফোনের মূল্য রাখা হয়েছে 8999 টাকা।

Redmi 9A :- এই ফোনে আপনি পাবেন ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনটিতেও রয়েছে MediaTek Helio G25 octa-core চিপসেট। এছাড়া এই ফোনে RAM পাবেন ২ জিবি অথবা ৩ জিবির এবং ইন্টারনাল মেমোরি পাবেন ৩২ জিবি। এতে ১৩ এমপি রয়েছে প্রাইমারি ক্যামেরা এবং ফ্রন্ট ক্যামেরা রয়েছে ৫ এমপি। ৫০০০ mAh ব্যাটারি সহ এই ফোন আপনি কিনতে পারবেন আমাজনে ৭,৯৯৯ টাকা এবং ফ্লিপকার্টে ৮,৪২০ টাকায়।

Poco c 3:- এই ফোনে আপনি পেয়ে যাবেন 6 ইঞ্চির বেশি এইচডি ডিসপ্লে ।তার পাশাপাশি পাবেন MediaTek Helio G25 প্রসেসর।5000mh ব্যাটারি পেয়ে যাবেন এবং এই ফোনে আপনি 3gb RAM এবং 32 জিবি স্টোরেজ ও 4 জিবি RAM এবং 68 জিবি স্টোরেজ যুক্ত ভেরিয়েন্ট। এই ফোনের দাম রাখা হয়েছে 7349 টাকা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button