শুয়ে ছিলেন তরুণী, আমচমকাই খাটের নিচ থেকে ফোঁ-স করলো সবুজ কো-ব’রা, ব্যাপক ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:স্মার্টফোনের যুগে মানুষের অবসর কাটানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত হাতে মোবাইল ফোন না নিলে যেন আমাদের চলেই না। অনেক বিশেষজ্ঞরা তো বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াকে গণমাধ্যমের থেকেও বেশি শ-ক্তি-শা-লী- বলে মনে করছেন।

কারণ হিসেবে বলা যায় সম্প্রতি মানুষ টেলিভিশন, রেডিও প্রভৃতির থেকেও বেশি নির্ভর হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোর উপর।আট থেকে আশি কেউই বাদ যাননি এই দল থেকে। সব বয়সের মানুষই এই সোশ্যাল মিডিয়ার আনন্দ উপভোগ করছেন। যদিও ব্যতিক্রম কিছু মানুষও রয়েছেন।

এরপর আসা যাক সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়া ভাইরাল ভিডিও গুলির কথায়।এই ভাইরাল ভিডিওগুলির সংখ্যা ক্রমাগত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যার নিরিখে বেড়েই চলেছে। এইখানে নানান ধরনের ভিডিও বেশ চোখে পড়ার মতো। এর মধ্যে অনেকগুলো ভিডিও আমাদেরকে আশ্চর্য করে রেখে দেয়।

হাসি মজা থেকে শুরু করে প্রায় সব ধরনের ভিডিও এখানে দেখতে পাওয়া যায়। এর আগেও সোশ্যাল মিডিয়াতে আমরা বিভিন্ন ধরনের ভিডিও দেখেছি। সম্প্রতি নেট নাগরিকদের মাঝখানে ভাইরাল হলো আবারও একটি ভিডিও। এই ভিডিওটি দেখে আপাতদৃষ্টিতে যেকোন দর্শক ভয় পেতে বাধ্য হবেন।সাপকে ভ-য় পায় না এমন মানুষ হয়তো পৃথিবীতে বিশেষ খুঁজে পাওয়া যাবে না।

হঠাৎ করে কোন জায়গায় এই সরীসৃপ প্রজাতিকে দেখলে মানুষ আত-ঙ্কি-ত হয়ে ওঠে। অনেকেই হয়তো হঠকারিতাবশত সাপেদের মেরে ফেলেন যা একেবারেই উচিত নয়। সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাড়ির ভেতরে হঠাৎ করেই খাটের নিচে একটি সাপ ঢুকে পড়েছে। অন্য কোন উপায় না থাকায় সেই সাপ টিকে বাইরে বের করার জন্য সর্প বিশারদদের ডেকে আনা হয়েছে।

জনপ্রিয় ইউটিউব চ্যানেল নাগ লোক থেকে শেয়ার করা এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, স্টিলের লাঠি দিয়ে খোঁচা মারার পর জানালার গা বেয়ে সাপটি একেবারে ঘরের মেঝেতে এসে পড়ে। সেই সময় সর্প উদ্ধারকারীদের দলটি সাপটিকে ধরতে সমর্থ হয়।তবে এই সাপটির চেহারা অন্যান্য সাপেদের থেকে বেশ খানিকটা অন্যরকম। এর নাম “গ্রীন ভাইন স্নেক”।

সাপটির সারা শরীর অর্থাৎ পৃষ্ঠদেশ সবুজ কালো আর সাদা রঙের মাছের আঁশের মতো ছোপ দেওয়া।এরকম সাপ পৃথিবীতে খুব কমই দেখা যায়। সাপ ধরতে আসা ওই ব্যক্তি জানান,এই সাপ আ-ক্র-মণা-ত্মক ভঙ্গিতে থাকলেও, এর কোন বিষ দাঁত নেই। তাই বাড়িতে সবুজ রঙের এই সাপ দেখতে পেলে মেরে ফেলার কোন কারণ নেই। ভিডিওটি দেখে অবশ্যই নিজের একটি মতামত জানাতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button