ভ’য়ঙ্কর বি’ষাক্ত কো’বরা সাপ উদ্ধার করতে গিয়েই অকালে প্রা’ণ গে’ল যুবকের! ঝ’ড়ের বেগে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- কোন মৃ-ত্যুই কাম্য নয় এবং প্রতিটি মৃ-ত্যু বে-দনাদায়ক হয় প্রত্যেকের কাছে। কিন্তু অকালে প্রা-ণ চ-লে যাওয়া বোধহয় আর একটু বেশী ক-ষ্টকর হয় আমাদের কাছে। আমাদের আশেপাশে এমন বহু মানুষ রয়েছে যারা প্রতিনিয়ত আমাদেরকে আ-তঙ্কের হাত থেকে মুক্ত করেন। এমনকি বিপদের হাত থেকে মুক্ত করেন। বাড়িতে যদি কোন কারণে বি-ষাক্ত সা-পের দেখা পাওয়া যায় তাহলে প্রথমেই আমরা খবর দিয়ে থাকি যে মানুষটিকে তাদেরকে আমরা সা-পুড়ে বলে থাকি।

এই পৃথিবীতে সা-পুড়ের সংখ্যা কম নয় কেউ প্রশিক্ষণপ্রাপ্ত আবার কেউ অভিজ্ঞতার মাধ্যমে সাপ ধরে থাকে কিন্তু কখনো কখনো তাদের জীবনে নেমে আসতে পারে ঘোর অন্ধকার। যেমনটা নেমে এলো তরুণ এই সা-পুড়ের ‘বঙ্কিম’ এর জীবনে। বঙ্কিম এর নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে। যার নাম ‘বঙ্কিম স্নেক সেভার’।

মালদার বাসিন্দা বঙ্কিম এর আগে বহু বি-ষাক্ত সাপ উদ্ধার করেছেন। কিন্তু সেদিন ছিল তার শেষ দিন।সেখানে গো-খরো সা-পের ছোব-লে মৃ-ত্যু ঘটে এই সা-পুড়ের। যে ভিডিওটি ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হয়েছে যে ইউটিউবে ভিডিও করার চক্করে সাপের দিক থেকে নজর সরে গিয়েছিল বঙ্কিমের এবং দর্শকদেরকে তিনি সাপ সম্পর্কিত তথ্য বোঝাতে শুরু করেছিলেন।

সেই সুযোগেই গো-খরো সাপ ছো-বল মা-রে বঙ্কিমের হাঁটুতে এবং সম্পূর্ণ বি-ষ উগ্রে দেয় । প্রায় দেড় ঘণ্টা পর মৃ-ত বলে ঘোষণা করে হাসপাতাল কর্তৃপক্ষ।এর মাধ্যমে এমনটা বার্তা প্রদান করার চেষ্টা করা হচ্ছে যে যখন আপনি যখন সাপ উদ্ধারে যাবেন তখন প্রথম লক্ষ্য থাকবে সাপের দিকে । ইউটিউব এর ভিডিও কখনো যেন প্রাথমিক লক্ষ্য না হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button