রেলগেট পড়ে যাওয়া সত্ত্বেও রাস্তা পারাপার করতে গেলেন স্কুলছাত্রী! তার পরেই ঘটল চরম বিপদ! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন— মুহূর্তের ভুলে মানুষের জীবনে যে নানান ধরনের বিপদ চলে আসতে পারে তা নতুন নয়। সোশ্যাল মিডিয়ার সাহায্যে আমরা এমন অনেক ঘটনার সম্মুখীন হয়ে থাকে যেগুলো আমাদের অবাক করতে বাধ্য করে। ব্যস্ততম জীবনে মানুষের প্রতিটি কর্মকাণ্ড মানুষের জীবনকে প্রভাবিত করে থাকে।

সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল এমনই একটি ভিডিও অনেকের মনে আতঙ্ক সৃষ্টি করেছে।ইউটিউবে ভাইরাল সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি রেল লাইনে ট্রেন আসার ঠিক আগের মুহূর্তে কয়েকজন স্কুল ছাত্রী লাইন পারাপার করছে। সামান্য কিছু দেরি হলেই সেই ট্রেনের আগমনে দুর্ঘটনার মুখোমুখি হয়ে পড়তেন ছাত্রীরা। কিন্তু সৌভাগ্যবশত তেমন কিছু হয়নি।

ভিডিওটি দেখে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন।নেটিজেনদের দাবি কখনোই নিজের জীবনকে এভাবে বিপদের মুখে ফেলা উচিত নয়।আমরা স্টেশনগুলোতে চোখ রাখলে হামেশাই এরকম ধরনের লাইন পারাপারের ঘটনা দেখে থাকি। যা আপাতদৃষ্টিতে বিপদজনক। সম্প্রতি এই লাইন পারাপার করতে গিয়েই একটি দুর্ঘটনার খবরও সামনে এসেছিল।

জানা গিয়েছিল তিনজন মহিলা রেললাইন পার করছিলেন। কিন্তু সেই সময় আপ এবং ডাউন দুই লাইনের ট্রেন চলে আসায় ছিটকে যান তারা এবং তাদের মধ্যে দু’জনের মৃত্যু হয়। অতএব কখনোই আমাদের নিজের জীবনকে এভাবে বিপদের মুখে ফেলা উচিত নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button