বিশাল ফ’ণা তুলে দুটি কুকুরের সঙ্গে তুমুল ল’ড়াই করছে কো’বরা সাপটি! ঘটলো চরম বি’পদ! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সাপের সাথে ল-ড়াই করা মোটেও সহজ ব্যাপার নয়। যেখানে পৃথিবীর শ্রেষ্ঠ জীব মানুষ সাপের থেকে 10 হাত দূরে থাকার চেষ্টা করে এবং নিজেদেরকে নিরাপদ রাখার চেষ্টা করে সেখানে এমনটা অনুমান করে নিতেই হবে ঠিক কতটা পরিমাণে ভ-য়ঙ্কর এই সরীসৃপ প্রাণী। তবুও আমাদের মধ্যে এমন বহু মানুষ রয়েছে যাদের জীবনে অর্ধেকটা সময় কেটে যায় সাপ উদ্ধার করতে এবং তাদেরকে নিরাপদ জায়গায় মুক্ত করতে।

কিন্তু যদি আপনাকে এমন টা বলা হয় যে সাপের সাথে কখনো কুকুরের ল-ড়াই দেখেছেন? হয়ত কিছুটা হলেও অবাক হবেন আপনি। সেই ঘটনা দেখা গেলো এই ভিডিওর মাধ্যমে। বর্তমানে এক আজব প্লাটফর্ম হচ্ছে এই সোশ্যাল মিডিয়া। যদি বলেন কেন? তাহলে তার উত্তর এমনটা বলা যেতেই পারে এ সোশ্যাল মিডিয়ার শুধুমাত্র জন নতুন নতুন বন্ধুত্ব স্থাপনের জন্য উপযুক্ত তেমনটা কিন্তু নয়।

সামাজিক ঘটনা রাজনৈতিক ঘটনা শিক্ষামূলক ঘটনা হাসির ভিডিও থেকে শুরু করে সমস্ত কিছুর মিশ্র মাধ্যম হচ্ছে এই সোশ্যাল মিডিয়া ।আগেকার যুগে মানুষ খবর শোনার জন্য টিভির উপর ভরসা করে থাকতো। এখনকার যুগে মানুষ ফোনের মাধ্যমে দেশ-বিদেশে ঘটে যাওয়া ঘটনাগুলো সম্পর্কে জানতে পারছে। সেই সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও প্রকাশিত হয়েছে যা ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে।

সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছিল সেখানে দেখা যাচ্ছে যে একটি জ-ঙ্গলে দেখা পাওয়া গেছে বি-ষাক্ত কিং কো-বরা সাপের। হঠাৎ করে সেই সাপটিকে দেখতে পায় সেখানকার একটি কুকুর। সেই কুকুরটি সাপকে দেখে চিৎকার করতে শুরু করে এবং সাপের দিকে আ-ক্রমণের জন্য এগিয়ে আসে। পাল্টা আ-ক্রমণের জন্য এগিয়ে যায় কো-বরা সাপ।

তখন সেই কুকুরের চিৎকার শুনে উপস্থিত হয় আরো একটি কুকুর। তারপর দুইজন মিলে বুক চিতিয়ে সে কো-বরা সাপের সাথে ল-ড়ায়ে লি-প্ত হয়ে পড়ে। যদিও কোবরা সাপ হাল ছেড়ে দেওয়ার পাত্র নয়। সে দুইটি কুকুরকে রীতিমতো ছো-বল মা-রার জন্য তে-ড়ে আসছিল বারবার। যদিও বিফলে যাচ্ছিল। ইতিমধ্যে সে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button