সমুদ্রে থাকা ছোট নৌকায় স্পি’ডে আসা বড় লঞ্চ জো-রে ধা-ক্কা মা-রল,এরপরেই ঘটলো বিপত্তি,তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুব সহজেই আমরা পৃথিবীর যে কোন জায়গার ভিডিও এক নিমেষেই দেখতে পারি। সাধারণত অবসর সময়ে এবং কাজের ফাঁকে মুঠোফোনে চোখ রেখে সোশ্যাল মিডিয়া অনেকেই ব্যবহার করে থাকেন। বাচ্চা থেকে বয়স্ক সকলেই এখন নেট দুনিয়ার বাসিন্দা। যেহেতু খুব কম খরচেই সহজভাবে স্মার্ট ফোনের সাহায্যে সোশ্যাল মিডিয়া ব্যবহার করা হয় তাই এতে কোনো রকম অসুবিধা নেই মানুষের।

হ্যাঁ একথা ঠিক যে কিছু কিছু ক্ষেত্রে অতিরিক্ত সোশ্যাল মিডিয়া ব্যবহার করলে মানুষের অবসাদজনিত কিছু সমস্যা সৃষ্টি হয়। তবে এরজন্য বিশেষ ভাবে নিজেকে নিয়ন্ত্রণ করলেই চলবে।সোশ্যাল মিডিয়ায় নাচ-গান থেকে শুরু করে বিভিন্ন ধরনের প্রতিভামুখী ভিডিও আমরা আজকাল দেখতে পাই।অর্থাৎ মানুষ আজকাল অন্য কোন জায়গায় পরিচিতি না পেয়ে নেট মাধ্যমকেই নিজেদের জনপ্রিয়তার জন্য একটি অন্যতম প্ল্যাটফর্ম হিসেবে ব্যবহার করছেন।

সম্প্রতি কিছুদিন আগেই আমরা সোশ্যাল মিডিয়ায় একজন বয়স্ক দাদুর নাচের ভিডিও ভাইরাল হতে দেখেছিলাম। যেখানে জনপ্রিয় টুম্পা সোনা গানে তিনি রাস্তার মধ্যেই সকলের সামনে নাচ করছিলেন। জানা গিয়েছিল ওই ব্যক্তির বয়স প্রায় ৯০ এর কাছাকাছি। কিন্তু তার নাচ দেখে একেবারেই তার বয়সের সম্বন্ধে কোনোরূপ ধারণা পাওয়া যায়নি। এই বৃদ্ধের কাছে বয়স যে শুধুমাত্র একটি সংখ্যা নাচ দ্বারা তিনি স্পষ্ট বুঝিয়ে দিয়েছিলেন নেট নাগরিকদের। এই ভিডিওটি আমাদের মনে আনন্দ সৃষ্টি করেছিল। কিন্তু আজকের এই প্রতিবেদনে আমরা এমন একটি ভিডিওর কথা বলব যা আমাদের মনকে ভারাক্রান্ত করে দিতে পারে।

সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি জলাশয় এর মধ্যে হঠাৎ করেই বড় লঞ্চ এর সাথে ধাক্কা খায় ছোট্ট নৌকা। প্রথমদিকে এই ঘটনায় বেসামাল পরিস্থিতির সৃষ্টি হয়। কিন্তু কিছুক্ষণ পর দেখা যায় খুব বিচক্ষণতার দ্বারা লঞ্চের মালিক নৌকাটির পাশ থেকে এক ধারে নিয়ে যান লঞ্চটিকে। যার ফলস্বরুপ নৌকায় থাকা প্রায় অর্ধশতক যাত্রীর প্রাণ বেঁচে যায়।

ভিডিওটি যারা দেখেছেন তারা নিঃসন্দেহে লঞ্চ চালকের প্রশংসা করতে বাধ্য হয়েছেন।কারণ যেভাবে তিনি ঝুঁকি রেখে সমস্ত ব্যাপারটিকে সামলেছেন তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। তবে আবার অনেকেই এই ঘটনায় ঈশ্বরের হাত আছে বলে জানিয়েছেন। সূত্রের খবর অনুযায়ী এই অসাধারণ ভাইরাল ভিডিওটি বাংলাদেশের। বরিশাল যাবার পথে লঞ্চ এবং নৌকার মধ্যে এই ধাক্কার ঘটনাটি ঘটে। আপাতদৃষ্টিতে এই ভিডিওটি বেশ ভ-য়ের এবং আ-ত-ঙ্কজনক। তাই দু-র্বল হার্টের মানুষের পক্ষে এই ভিডিওটি না দেখাই ভালো হবে। যাইহোক ইতিমধ্যেই ভিডিওটি নেটদুনিয়ায় সাড়া ফেলে দিয়েছে।আপনাদের সুবিধার্থে ভিডিওটি প্রতিবেদনের সাথেই সংযুক্তিকরণ ঘটানো হলো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button