পেট্রোলের আকাশছোঁয়া দামের থেকে মুক্তি পেতে দেখে নিন বাজেটের মধ্যেই দুর্দান্ত এই ইলেকট্রিক স্কুটার গুলি! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন::-পেট্রোল এবং ডিজেলের মূল্য বৃদ্ধির ফলে মানুষ বিকল্প পথ হিসেবে বেছে নিচ্ছে বৈদিক চালিত গাড়ি কিংবা বাইকগু-লি-কে ।বিভিন্ন বাইক নির্মাণ সংস্থা একাধিক সময়ে ভারতীয় বাজারে লঞ্চ করছে একাধিক আধুনিক প্রযুক্তি যুক্ত নতুন ভেরিয়েন্ট এর সমস্ত ইলেকট্রিক স্কুটার কিংবা বাইক।

এই অবস্থায় দাঁড়িয়ে বাজারে জনপ্রিয়তা পেয়েছে যে সমস্ত ইলেকট্রিক স্কুটার এবং সে সমস্ত ইলেকট্রিক স্কুটার এবং বাইক সম্পর্কে আজকের প্রতিবেদন আলোচনা করা হবে। প্রতিটি কোম্পানির লক্ষ্য থেকে কম দামে ভালো মানের যুক্ত গাড়ির পরিষেবা প্রদান করা।

পিওর ইভি ইপ্লুটো ৭জি : এই ইলেকট্রিক স্কুটারের দাম শুরু ৮৩,৯৯৯ টাকা থেকে। এই গাড়ি একবার ফুল চার্জ দিলে ছুটবে ৯০ থেকে ১২০ কিমি। পাশাপাশি এর সর্বোচ্চ গতিবেগ রয়েছে ঘন্টায় ৬০ কিমি। এই গাড়ি ফুল চার্জ হতে সময় নেয় প্রায় ৪ ঘন্টা।

টিভিএস আইকিউব : এই ইলেকট্রিক স্কুটারের দাম শুরু হচ্ছে ১,০০,৭৭৭ টাকা থেকে। এই স্কুটারটি একবার পুরো চার্জ হলে চলবে ৭৫ কিমি। পাশাপাশি এর সর্বোচ্চ গতিবেগ ঘন্টায় ৭৮ কিমি। এই স্কুটারের ব্যাটারি ০-৮০ শতাংশ চার্জ হতে সময় নেয় ৫ ঘন্টা।

ওলা এস১:- এই বৈদ্যুতিক চালিত ইলেকট্রিক স্কুটার এ একবার চার্জ দিলে 181 কিলোমিটার পথ অতিক্রম করা যাবে। তার পাশাপাশি সর্বোচ্চ গতিবেগ এর 115 কিলোমিটার প্রতি ঘন্টায়। এই গাড়ির দাম রাখা হয়েছে 85099 টাকা।

হিরো ইলেকট্রিক আট্রিয়া :এই দুর্দান্ত একটি গাড়িটা আপনি পেয়ে যাবেন 63640 টাকা তে ।গাড়িটিকে একবার চার্জ দিলে 85 কিলোমিটার পথ অতিক্রম করা যাবে। তার পাশাপাশি এর সর্বোচ্চ গতিবেগ 25 কিলোমিটার।

হিরো ইলেকট্রিক ফোটন:- ইলেকট্রিক স্কুটার দাম হচ্ছে 71 440 টাকা ।একবার চার্জ দিলে ইলেকট্রিক স্কুটার টি 108 কিলোমিটার পথ অতিক্রম করতে পারে এবং এ সর্বোচ্চ গতিবেগ 82 কিলোমিটার প্রতি ঘন্টা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button