ফের আবারও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রাবন্তী, জীবনে আসলো চতুর্থ পুরুষ,পাশে পেলেন ছেলে ও হবু বৌমাকে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:টলিউডের বিতর্কিত অভিনেত্রী বলতে যার নাম সবার প্রথমে আসে তিনি শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয় জগতে তিনি অত্যন্ত সফল হলেও ব্যক্তিগত জীবনে একেবারেই অসফল এই অভিনেত্রী। কারণ প্রথম এবং দ্বিতীয় বিয়ে ভে-ঙে যাওয়ার পর সম্প্রতি তার তৃতীয় বিয়েতেও ভাঙ্গন দেখা দিয়েছে। যদিও কখনোই এইসব ব্যাপারকে তোয়াক্কা করেন না অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়া হোক বা বাস্তব জীবন সবসময় হাসিখুশি দেখা যায় তাকে।কিছুদিন আগেই মধ্যমগ্রামের এক শপিং মলে নিজের নতুন জিম ফিটনেস এম্পায়ার খুলেছেন অভিনেত্রী। তাই নিয়েই ব্যস্ত ছিলেন তিনি।এরই মধ্যে আবারও পদ্মফুল শিবিরে যোগদান করতে দেখা যায় তাকে।

এমনকি চলতি বছরের বিধানসভা নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্র থেকে তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় এর বিরুদ্ধে প্রার্থী হিসেবে শ্রাবন্তীর নাম ঘোষণা করা হয়। যদিও পরবর্তীতে ভোটের ফলাফল প্রকাশ হলে দেখা দেয়, বিপুল সংখ্যক ভোটের ব্যবধানে পরাজিত হয়ে গিয়েছেন অভিনেত্রী। কিন্তু তাতেও কোনো ভ্রুক্ষেপ নেই তার।

সম্প্রতি নিজের চতুর্থ প্রেমিককে নিয়ে ব্যস্ত রয়েছেন শ্রাবন্তী। নেটিজেনদের একাংশের মতে খুব শীঘ্রই চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসতে পারেন অভিনেত্রী। আর এই প্রেমের সম্পর্কে তিনি একা নয় পাশে পেয়েছেন ছেলে ঝিনুক এবং হবু বউমা মডেল দামিনী ঘোষকে।

দিন কয়েক আগেই ফেসবুক এবং ইনস্টাগ্রামে একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছিল ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে নিজের ছেলে এবং হবু বউমা সহ চতুর্থ প্রেমিককে নিয়ে জমিয়ে সেলিব্রেশন করছেন অভিনেত্রী। প্রথমে এই ব্যক্তির পরিচয় জানা না গেলেও ভোটের প্রচার চালাকালীন জানা যায় এই ব্যক্তি আর কেউ নয়, শ্রাবন্তীর সঙ্গে একই আবাসনে বসবাসকারী বেকারির ব্যবসায়ী অভিরূপ চৌধুরী।

আরও জানা গিয়েছে,শ্রাবন্তীর এই চতুর্থ প্রেমিক অভিরূপ পার্টি করতে খুব ভালোবাসেন। মনে করা হচ্ছে ভ্যালেন্টাইন্স ডের সময়ে তাদের সম্পর্কের এক মাস পূর্তি উপলক্ষে পার্টি করছিলেন তারা।অন্তত শ্রাবন্তীকে যাঁরা চেনেন তাঁরা সকলেই জানেন মন দেওয়া-নেওয়ার ক্ষেত্রে একটুও দেরি করেননা অভিনেত্রী। প্রথমবার পরিচালক রাজীব কুমার বিশ্বাসের সাথে বিয়ের পিঁড়িতে বসেছিলেন শ্রাবন্তী।

এই বিয়ের ফলস্বরূপ তার পুত্র সন্তান ঝিনুক ওরফে অভিমন্যুর জন্ম হয়। শ্রাবন্তীর জীবনে একাধিক পুরুষের যাতায়াত থাকলেও কখনোই মাকে ছেড়ে চলে যাননি ঝিনুক। প-রকী-য়া সম্পর্কের অভিযোগে প্রথম স্বামীর সাথে বিবাহ বি-চ্ছে-দ করেন অভিনেত্রী। এরপর দ্বিতীয় বার মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন তিনি। কিন্তু সেই সম্পর্কও এক বছরের বেশি টেকেনি।

দ্বিতীয় বিবাহের বিচ্ছেদের পর তৃতীয়বার 2019 সালে রোশন সিংয়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে দেখা যায় শ্রাবন্তীকে। কিন্তু গত বছরের শেষ দিক থেকে এই সম্পর্কেও দেখা দিয়েছে ভাঙ্গন।তবে এখনো শ্রাবন্তী এবং রোশন এর মধ্যে আইনি প্রক্রিয়ায় বিবাহবিচ্ছেদ সম্পন্ন হয়নি।তবে অনুরাগীরা মনে করছেন খুব শীঘ্রই তৃতীয় বিবাহ বি-চ্ছে-দের পর চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button