সোফায় বসেই অ-ন্তরঙ্গ অবস্থায় অঙ্কুশ-ঐন্দ্রিলা, নিজেদের গো-পন-অ-ন্তরঙ্গ মুহূর্তের ভিডিও শেয়ার করতেই ভাইরাল, রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:টলিউডের একটি অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি হলেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। প্রায় 10 বছরের প্রেম সম্পর্ক রয়েছে তাদের। নেট দুনিয়ায় মাঝে মাঝেই তাদের নানান ধরনের ভিডিও এবং ফটো ভাইরাল হতে দেখা যায়। দৈনন্দিন কাজের ফাঁকে সব সময় একসাথে সময় কাটাতে ভালবাসেন এই জুটি।দর্শকরাও অঙ্কুশ— ঐন্দ্রিলার এই জুটিকে অত্যন্ত পছন্দ করেন।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে এই তারকা দম্পতি অভিনীত চলচ্চিত্র ম্যাজিক। করোনা পরিস্থিতিতেও এই চলচ্চিত্র অত্যন্ত সাফল্য লাভ করেছে। আপাতত তাই নিয়েই ব্যস্ত রয়েছেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। সম্প্রতি কিছুদিন আগেই মালদ্বীপ ভ্রমণে গেছিলেন তারা। কিন্তু সেখানে আচমকাই করোনা ভাইরাসে আক্রান্ত হন ঐন্দ্রিলা। কিন্তু তারপরেও নিজের প্রেমিকার থেকে দূরে থাকতে দেখা যায়নি অঙ্কুশকে। বরং সেই পরিস্থিতিতেও নিজের প্রেমিকার জন্মদিন পালন করেছিলেন অভিনেতা। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চা হয়েছিল।

সম্প্রতি নেট দুনিয়ায় এই তারকা দম্পতির একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে। এই ভিডিওতে সকলের সামনে প্রকাশ্যে সোফাতে বসে অন্তরঙ্গ মুহূর্ত শেয়ার করেছেন এই জুটি।দেখা যাচ্ছে সদ্য মুক্তি পাওয়া ম্যাজিক চলচ্চিত্রের একটি গানে অঙ্কুশ এবং ঐন্দ্রিলা মেতে উঠেছেন এই ভিডিওতে।

রীতিমতো ঐন্দ্রিলাকে নিয়ে ভিডিওর শেষ অংশে নাচ শুরু করেছেন অঙ্কুশ। মুহূর্তের মধ্যেই এই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে। তবে হঠাৎ করে কেন এমন ধরনের ভিডিও পোস্ট করেছেন এই দম্পতি! জানা যায় ভিডিওটি এখনকার নয়। ম্যাজিক চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার সময়ে একটি কনটেস্টের।

সেই সময় জনপ্রিয়তা বাড়ানোর চেষ্টার জন্য এই ভিডিও বানিয়ে সকল দম্পতিদেরকেই এই গানের ভিডিও বানানোর কথা বলেছিলেন অঙ্কুশ ঐন্দ্রিলা। অঙ্কুশ—ঐন্দ্রিলার এই পদক্ষেপ ছড়িয়ে পড়েছিল সকলের মধ্যে। ফলস্বরূপ নিজস্ব গুণেই সফলতা লাভ করে ম্যাজিক চলচ্চিত্রটি।

যদি আপনি এই জুটির ভক্ত হয়ে থাকেন তাহলে অবশ্যই এই ভিডিওটি দেখে আসতে পারেন। “শর্মিলা শো হাউস” নামে একটি ইউটিউব চ্যানেল এর পক্ষ থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই ভিডিওটির লাইক সংখ্যা পৌঁছেছে ৭০ হাজারের কাছাকাছি।

তবে অনেককেই ভিডিওর কমেন্ট বক্সে কিছু নেতিবাচক মন্তব্য করতে দেখা গিয়েছে। যেমন এক জনৈক নেট নাগরিক প্রশ্ন তুলে বলেছেন,’সবকিছুরই সময় হয় শুধু বিয়ে করার সময় হয়না’! যদিও কোনকিছুকেই তোয়াক্কা করেননি এই তারকা দম্পতি। বর্তমানে নিজেদের অভিনয় এবং সম্পর্ককে নিয়ে ব্যস্ত রয়েছেন অঙ্কুশ—ঐন্দ্রিলা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button