মঞ্চে খুদে বাচ্চার সঙ্গে দারুন কায়দায় দুর্দান্ত অঙ্গভঙ্গিতে নাচলেন জনপ্রিয় মডেল— অভিনেত্রী,ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:বলিউডের জনপ্রিয় মডেল-অভিনেত্রী মালাইকা আরোরাকে আমরা সকলেই চিনি।পঞ্চাশের কাছাকাছি বয়স হলেও এই বয়সেই তিনি অত্যন্ত ফিট এবং সৌন্দর্যবতি হিসেবে পরিচিত। যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় অত্যধিক সক্রিয় থাকেন এই অভিনেত্রী। যেকোনো তরুণ অভিনেত্রীকে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখেন মালাইকা।

যদিও অনেকেই তার এই ফিট থাকার রহস্য নিয়ে প্রশ্ন তুলেছেন তবে কখনোই সে বিষয়ে কিছু জানাননি অভিনেত্রী।তবে মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় তার শরীরচর্চার বেশ কিছু ছবি এবং ভিডিও ভাইরাল হতে দেখা যায়। যেখানে মালাইকাকে বেশ সুন্দরভাবে শরীরচর্চার বিভিন্ন ব্যায়ামে অংশগ্রহণ করতে দেখেন তার অনুরাগীরা।৪৭ বছর বয়সে পৌঁছে এক পুত্র সন্তানের মা হওয়া সত্বেও তিনি যেভাবে নিজের সৌন্দর্য ধরে রেখেছেন তা সকল মেয়েদের কাছেই ঈর্ষার বিষয়।

দীর্ঘদিন ধরে সলমন খানের বড় ভাই আরবাজ খানের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ ছিলেন মালাইকা। পরবর্তী সময়ে তাদের একটি পুত্র সন্তানের জন্ম হয়। কিন্তু কিছুদিন পর হঠাৎ করেই পরকীয়া সম্পর্কের অভিযোগে এই তারকা দম্পতির বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। কিন্তু এখনও পর্যন্ত মালাইকার সঙ্গে আরবাজের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে।

কিছুদিন আগেই মালাইকার পছন্দের ফল আম উপহার হিসেবে তাকে পাঠিয়েছিলেন আরবাজ।সেই ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করে মালাইকা ধন্যবাদ জানান প্রাক্তন স্বামীকে।বিবাহ বিচ্ছে-দে-র পর বর্তমানে নিজের থেকে বয়সে অনেকটাই ছোট অভিনেতা অর্জুন কাপুরের সাথে সম্পর্কে রয়েছেন মালাইকা। মাঝে মাঝেই তাদের বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার জল্পনা সামনে আসে।

কিন্তু এখনও পর্যন্ত সেই বিষয়ে নির্ধারিত ভাবে কিছু জানা যায়নি।তবে বয়সে ছোট একজন পুরুষের সাথে সম্পর্ক থাকার জন্য প্রায় সময়ই সোশ্যাল মিডিয়ায় ট্রোল করা হয় মালাইকা আরোরাকে। অপরদিকে তার প্রাক্তন স্বামী আরবাজ খানও একজন বিদেশি অভিনেত্রীর সাথে সম্পর্কে রয়েছেন।

যাইহোক বর্তমানে ফিটনেস ফ্রিক মডেল— অভিনেত্রী মালাইকার একটি ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়ে উঠেছে। যেখানে দেখা যাচ্ছে সুপার ডান্সার নামে একটি রিয়েলিটি শোতে বিচারকের পদে রয়েছেন মালাইকা আরোরা।

সেখানেই একজন শিশু প্রতিযোগী সঞ্চিতের সাথেশাহরুখ খান অভিনীত জনপ্রিয় হিন্দি চলচ্চিত্রের গান “ছাইয়া ছাইয়া”তে নাচে মেতে ওঠেন মালাইকা।পাশাপাশি সেই শিশু প্রতিযোগীকে উৎসাহ দেওয়ার জন্য তার থেকে অটোগ্রাফও নিতে দেখা যায় অভিনেত্রীকে। এই ঘটনায় একেবারেই অভিভূত হয়ে পড়েন উপস্থিত দর্শকরা। অনেকেই মালাইকার প্রশংসা করতে থাকেন।

প্রসঙ্গত কিছুদিন আগেই একটি জুয়েলারি ব্র্যান্ডের ফটোশুটে অংশ গ্রহণ করেছিলেন মালাইকা। সেই মুহূর্তে নিজের মধ্যম আঙ্গুলে একটি আংটি পড়েছিলেন তিনি।প্রথমে সেই ছবি দেখে নেট নাগরিকরা মনে করেছিল বোধহয় অর্জুন কাপুরের সাথে খুব শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তিনি, ঠিক সেই কারণেই হয়তো বাগদানের আগের মুহূর্তের ছবি শেয়ার করেছেন।

https://youtu.be/zgx9lygGbxQ

কিন্তু পরে জানা যায় একটি জুয়েলারি ব্র্যান্ডের জন্য ফটোশুট করছেন তিনি। যার ফলে মালাইকার অনুরাগীদের অনেকেই মনমরা হয়ে পড়েন। যদিও এই প্রসঙ্গে অর্জুন কাপুর জানিয়েছেন,তিনি যখন কোন কিছু করেন তখনই তা সোশ্যাল মিডিয়ায় নিজের অনুরাগীদের সাথে শেয়ার করেন। সেরকম ভাবেই যখন তিনি বিয়ে করবেন তখন সকলেই সেই বিষয়ে জানতে পারবেন। তাই অতিরিক্ত তাড়াহুড়ো করার কোনো প্রয়োজন নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button