অষ্টম শ্রেণী পাস যোগ্যতায় প্রচুর শূন্য পদে নিয়োগ করা হচ্ছে কর্মী! জানতে হবে বাংলাভাষা! রইল আবেদনের পদ্ধতি।

নিজস্ব প্রতিবেদন :- ফের আরো একবার চাকরি প্রার্থী দের জন্য সুখবর। প্রতিনিয়তই চাকরির জন্য হন্য হয়ে ঘুরে বেড়াচ্ছে এই রাজ্যে লক্ষ লক্ষ বেকার যুবক-যুবতী। কিন্তু পুজোর আগে যদি এমনটা আপনাদেরকে জানানো হয় যে প্রচুর সংখ্যক কর্মী নিয়োগ হতে চলেছে গ্রুপ ডি পদে তাহলে নিশ্চয়ই আপনি কিছুটা হল আশার আলো দেখতে পাবেন। তাই দেরি না করে আজকের প্রতিবেদন মাধ্যমে আপনি জেনে নিন যে কোন পদের জন্য কত শূন্য স্থান রয়েছে । তার পাশাপাশি শিক্ষাগত যোগ্যতা মাসিক বেতন সহ একাধিক তথ্য।

পদের নাম :- মজদুর , পিয়ন ,হেল্পার ,জিডিএ ,অ্যাম্বুল্যান্স অ্যাটেন্ড্যান্ট

শূন্যস্থান পদের সংখ্যা :- মজদুর এর জন্য মোট শূন্যস্থান প্রদেশ সংখ্যা হচ্ছে ৩৭ টি এবং পিয়ন এর জন্য শূন্যস্থান পদের সংখ্যা ৯ টি। হেল্পার – শূন্যপদ ৯ টি। জিডিএ – শূন্যপদ ৪ টি। অ্যাম্বুল্যান্স অ্যাটেন্ড্যান্ট – শূন্যপদ ১ টি।

বয়স :- আবেদনকারীর বয়স ১৮-৪০ হতে হবে।

শিক্ষাগত যোগ্যতা :- প্রার্থীকে অতি অবশ্যই অষ্টম শ্রেণি পাস করতে হবে । তবেই তারা আবেদন করতে পারবে ।সেই সাথে বাংলা অথবা নেপালী ভাষা পড়তে ও জানতে হবে।

মাসিক বেতন :- প্রতি মাসে বেতন হবে ১৭ হাজার টাকা ।

আবেদন পদ্ধতি :- নির্দিষ্ট ফরম্যাট পুরন করে তাতে সমস্ত নথি সংযুক্ত করে একটা মুখবন্ধ খামে উত্তর দমদম মিউনিসিপ্যালিটি অফিসের নির্দিষ্ট ড্রপবক্সে জমা করতে হবে। খামের উপরে লিখতে হবে Application for the post of (অর্থাৎ পদের নাম) । জমা করার ঠিকানা THE CHAIRPERSON, BOARD OF ADMINISTRATOR, NORTH DUM DUM MUNICIPALITY,163, M.B.ROAD, BIRATI, KOLKATA-700051

আবেদন মূল্য:- উপরিউক্ত সমস্ত পদ গুলির জন্যই সাধারণ পরীক্ষার্থীদের জন্য আবেদন ফি ধার্য করা হয়েছে ২২০ টাকা। তবে সংরক্ষিত প্রার্থীদের জন্য অনেকটাই কমানো হয়েছে আবেদন ফি। তাদের জন্য আবেদন ফি ধার্য করা হয়েছে ৭০ টাকা। উত্তর দমদম পৌরসভার নামেই ব্যাঙ্ক চালান জমা করার কথা বলা হয়েছে বিজ্ঞপ্তিতে। তাদের ওয়েবসাইট টি হলো https://northdumdummunicipality.org

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button