ঘুমন্ত শিশুর খাটের নিচে লুকিয়ে ছিল বিশাল কো’বরা! খাট নড়ে উঠতেই ঘটলো চরম বি’পদ! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- যদি কখনো এমনটা দেখা যায় যে আপনি যে বিছানাতে শুয়ে রয়েছেন সেই বিছানার তলায় রয়েছে বিষধর একটি কো-বরা সাপ। তাহলে কি আপনি ভ-য় পাবেন না ?আপনি কি আতঙ্কিত হবেন না? এখন থেকে কেমন গা ছমছম ভাব আসছে এই ঘটনাটি শুনে। বাস্তবে যদি এমনটা ঘটনা চাক্ষুষ দেখতে পাওয়া যায় তাহলে আতঙ্কিত হবে সকলে এমনটা খুব স্বাভাবিক। আর এই ঘটনা ঘটেছে উড়িষ্যার একটি গ্রামে।

তারপরে কি ঘটলো নিশ্চয়ই আপনিও জানতে আগ্রহী ? জেনে নিন আজকের এই প্রতিবেদনের মাধ্যমে। সাপ হল যে এমন এক ধরনের সরীসৃপ প্রাণী যাকে পৃথিবীর প্রতিটি মানুষ ভয় পায় সাপের ছো-বলে প্রা-ণ হা-রিয়েছে এমন মানুষের সংখ্যা নেহাত কম নয় আগেকার যুগে সংখ্যা বেশি থাকলেও বর্তমান সময়ে সচেতনতা কারণে এবং উন্নত চিকিৎসা ব্যবস্থা ও যোগাযোগ ব্যবস্থার কারণে সেই সঙ্গে অনেকটা কমিয়ে আনা সম্ভব হয়েছে।

কিন্তু একেবারে নির্মূল করা সম্ভব হয়েছে এমন টা বললে হয়তো ভুল হবে। এখনো পর্যন্ত গ্রামে গঞ্জে শহরে বিভিন্ন জায়গাতে সাপের উপদ্রব লক্ষ্য করা যায় মূলত জলাশয় গভীর জ-ঙ্গল এমনকি পরিত্যক্ত বাড়িতে এরা বাসা বেঁধে থাকে। সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে বলাবাহুল্য অনেকখানি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি শিশু খাটের মধ্যে ঘুমন্ত অবস্থায় ছিল।

কিন্তু সেই খাটের তলায় লুকিয়ে ছিল একটি বি-ষাক্ত কো-বরা সাপ পরবর্তী ক্ষেত্রে কোবরা সাপ টি মাটির তলায় গর্তে ঢুকে যায়। সেই ঘটনাটি জানতে পেরে সেখানকার এলাকাবাসীরা খবর দেয় স্থানীয় এক সা-পুড়ে কিছুক্ষণের মধ্যেই সেখানে স্থানীয় সাপুড়ে এসে উপস্থিত হয় এবং তিনি তাঁর সরঞ্জাম ও অভিজ্ঞতার মাধ্যমে উদ্ধার করার চেষ্টা করেন।

কিন্তু উদ্ধার করা তত সহজ ছিল না। তাই একপ্রকার বাধ্য হয়ে বাড়ির মাটি খুড়তে হয়েছে। তাদেরকে। অবশেষে কোবরা সাপ উদ্ধার করতে সক্ষম হয়েছে সেই সাপুড়ে।যার আকার এবং আয়তন অনেকটাই বড় এবং সে প্র-চন্ড পরিমানে রে-গে ছিল । সেই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে এবং কোন রকম কোনো আ-ঘাত ছাড়াই নিরাপদ জায়গা ছেড়ে দেওয়া হয়েছে সাপটিকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button