ভ’য়’ঙ্কর দৃশ্য! বিশালাকার কো’বরা সা’পের সঙ্গে হলুদ রঙের বেঁজির তুমুল ল’ড়াই! কে হলো এই ম’রণপণ ল’ড়াইয়ে জয়ী? তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আমাদের প্রতিনিয়ত জীবনে এমন অনেক ঘটনাই ঘটে থাকে যা আমাদের হাসায়, কাঁ-দায়, বা অনুপ্রেরণা জাগায়। তার সাথে সাথে আমাদের সোশ্যাল মিডিয়ায় যুক্ত এমন অনেক ভিডিও বা ছবি ভাইরাল হয় যা কখনো কখনো আমাদের অনুপ্রেরণা জায়গায় ,কখনো বা আমাদের হাসতে শেখায়, আবার কখনো আমাদর শিক্ষা দেয় বুক চিতিয়ে শেষ নিঃশ্বাস অবধি লড়াই এর। বর্তমানে সামাজিক মাধ্যমে এরোম অনেক ছোট বড় ঘটনা আমাদের নজরে আসে।

এ প্রজন্মের সবথেকে গুরুত্বপূর্ণ শব্দটি যেটি সোশ্যাল মিডিয়ার সাথে বা সামাজিক মাধ্যম এর সাথে যুক্ত সেটি হল” ভাইরাল ” । এই ভাইরাল শব্দের মাধ্যমে আমরা সাধারণত কোন কিছুর গুরুত্ব বিচার করে থাকি। গ-ভীর জ-ঙ্গলে কিংবা উন্নত এই মানবসভ্যতা সব ক্ষেত্রে কিন্তু প্রত্যেককে ল-ড়াই করে টিকে থাকতে হয় এই পৃথিবীতে। এবং আমরা প্রতিনিয়ত ল-ড়াই করছি বলেই হয়তো বছরের পর বছর ধরে টিকে যাচ্ছি এই পৃথিবীতে। যারা ল-ড়াই এ অক্ষম তাদের প্রজাতি বিলুপ্ত হয়ে যাচ্ছে পৃথিবীর বুক থেকে।

কখনো কখনো নিজের আয়তনের তুলনায় কোন প্রাণীর সাথে ল-ড়ায়ে লিপ্ত হতে পারে শুধুমাত্র নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য। এবং মূলত যে ঘটনাটা আমরা প্রত্যেকে জানি যে সাপ এবং বেজি জন্ম জন্মান্তরে শ-ত্রু একে অপরকে দেখলেই ল-ড়াইয়ে লি-প্ত হয়ে পড়ে। সেই ঘটনা দেখা গেলো এই ভিডিও মাধ্যমে। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে একটি পরিত্যক্ত বাড়িতে বিশাল আকৃতির একটা জায়ান্ট কো-বরা রয়েছে এবং সেটিকে দেখতে পায় দুইটি বেজি।

দুইটির মধ্যে একটি বেজির রং ছিল গারো হলুদ এবং সে আকার আয়তনে একটু বড় ছিল। অপরটি তুলনামূলকভাবে ছোট ছিল। এই দুইজন মিলেই সে বাড়ির মধ্যে প্রবেশ করে সেই কো-বরা সাপ থেকে আ-ক্রমণ করবে বলে। বেশ কিছুক্ষণ ধরে তাদের মধ্যে খণ্ডযু-দ্ধ চললেও কেও হার স্বীকার করেনি কারুর কাছে। ইতিমধ্যে এই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। কারণ এত বড় সাপের সাথে বেজির ল-ড়াই মূলত হলুদ বেজির লড়াই খুব কম পরিমাণে দেখা যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button