হিন্দুস্থান পেট্রোলিয়ামে প্রচুর শূন্য পদে কর্মী নিয়োগ! বেতন শুরু 65,000-85,000 টাকা থেকে! রইল আবেদনের পদ্ধতি।

নিজস্ব প্রতিবেদন :- আরো একবার চাকরি প্রার্থীদের জন্য বড়োসড়ো সুখবর নিয়ে এলো হিন্দুস্থান পেট্রোলিয়াম। বিপুল সংখ্যক কর্মী নিয়োগ করতে চলেছে আগামী সময়ে তারা। আসুন আমরা জেনে বসে বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য শিক্ষাগত যোগ্যতা মাসিক বেতন আবেদন পদ্ধতি এই সমস্ত খুঁটিনাটি তথ্য গুলি আমরা তুলে ধরব আজকের এই প্রতিবেদনে । তাই সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ার অনুরোধ রইল।

শিক্ষাগত যোগ্যতা :- এই পদে আবেদনের জন্য স্নাতক বা স্নাকোত্তর পর্যায়ে উত্তীর্ণ হতে হবে নূন্যতম ৬০ শতাংশ নম্বর পেয়ে। এর পাশাপাশি প্রার্থীর Phd বা প্রভিশন্যাল ডিগ্রি থাকা বাধ্যতামূলক।

বয়স :- এই বিজ্ঞপ্তিতে আবেদনকারীর নূন্যতম বয়স নিয়ে কিছু উল্লেখ করা নেই তবে সর্বোচ্চ বয়স 32 বছর হতে হবে।১১ অক্টোবর ২০২১ এর নিরিখে।

মাসিক বেতন :- আবেদনকারীর মাসিক বেতন 65 হাজার থেকে 85 হাজার টাকা প্রতি মাসে।

আবেদন পদ্ধতি :- প্রার্থীকে অনলাইনে আবেদন করতে হবে ।অনলাইনে আবেদন করার জন্য অবশ্যই তাদেরকে অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে। তাদের অফিসিয়াল ওয়েবসাইটটি হল hindustanpetroleum.com

আবেদনের শেষ তারিখ :- এই মাসের 30 তারিখ অর্থাৎ অক্টোবর এর 30 তারিখ আবেদনের শেষ তারিখ । তাই অবিলম্বে আবেদনপত্রে শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী প্রার্থীদেরকে আবেদন করানোর জন্য জানানো হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button