স্টেশনের মধ্যেই রেল লাইনে হটাৎ বড় কো-ব’রা, লাইনে যেতেই হ’ঠাৎ চলে এলো ট্রে’ন, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- রাস্তাঘাটে ব-নেজ-ঙ্গলে বিভিন্ন ধরনের সা-প আমরা দেখতে পেয়ে থাকি । কখনো কখনো কোন সা-প বি-ষাক্ত হলেও অনেক ক্ষেত্রেই বি-ষহীন সা-প কে লক্ষ্য করা যায় । যাদেরকে রে-টেল স্নে-ক বলে অনেকে। কিন্তু ধরুন আপনি যে রাস্তা দিয়ে প্রতিনিয়ত যাতায়াত করছেন বা আপনার আশেপাশের কোন লোকালয়ে হঠাৎ বিশাল বড় আকৃতির একটি সা-প লক্ষ্য করা গেল । তাহলে নিশ্চয়ই আপনি কিছুটা হলেও অ-বাক হ-বেন ।

কারণ এই ধরনের সা-প সাধারণত গ-ভীর ব-ন-জ-ঙ্গলে থেকে থাকে ।  সেই সা-প কিভাবে লোকাল এর মধ্যে আসতে পারে সেই বিষয়টি নিশ্চয়ই আপনাকে বারবার ভাবিয়ে তুলবে। সোশ্যাল মিডিয়ার এই যুগে আমরা ঘরের মধ্যে বসে থেকেও গ-ভীর জ-ঙ্গলের যাবতীয় ঘটনা কিন্তু দেখতে পেয়ে যায় । কিভাবে প-শুপাখিরা সং-গ্রা-মশীল জীবন যাপন করে বা কিভাবে এ-কে অ-পরকে আ-ক্রমণ করে তার যাবতীয় খুঁটিনাটি ছোট ছোট ভিডিও আমরা দেখতে পাই এই সোশ্যাল মিডিয়ার জন্য ।

তাই সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে । এবার সেই সোশ্যাল মিডিয়াতে ধরা পরল একটি সা-প জনবহুল এলাকা তে । যে ভিডিওটি ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে প্ল্যাটফর্মের নিচে রেল লাইনের ধারে একটি বিষাক্ত সাপ চলাফেরা করছে এবং সেই সা-পটি আকার আয়তনে যথেষ্ট বড় । কিন্তু লক্ষণীয় বিষয় হল এই যে হঠাৎ করে অপর দিক থেকে দু-রন্ত গ-তিতে একটি ট্রেনের ইঞ্জিন চলে আসে ।

যার ফলে সেই সা-পটি কিছুটা হলেও আ-ত-ঙ্কিত হয়ে যায় । কিন্তু পরবর্তী ক্ষেত্রে দেখা যায় যে সাপটি যে রেললাইনের ছিল ট্রেনটি তার পাশের রেল লাইনে ছুটে আসছিল । যার ফলে সেই যাত্রায় বেঁচে যায় সেই বি-ষা-ক্ত সাপ- । এ ঘটনা আমরা সচরাচর আমাদের আশেপাশে স্টেশনে দেখতে পাবো । কিন্তু যেহেতু ক্যামেরা-ব-ন্দি করা হয় না তাই অনেকের নজরে সেটি আসেনা ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button