রেল লাইনে হটাৎ বড় কো-ব’রা, লাইনে যেতেই হ’ঠাৎ চলে এলো ট্রে’ন, ঘ-টলো বি-প’ত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা প্রতিদিন আমাদের নিত্যদিনের জীবনযাপনের ক্ষেত্রে এমন বেশ কিছু ধরনের ঘটনার সাক্ষী থাকি যা রীতিমতো আমাদেরকে বারবার ভাবিয়ে তোলে । তার পাশাপাশি সচেতন করে তোলে ব্যা-পকভাবে । কারণ আমরা আমাদের কাজের মাধ্যমে কখনো কখনো এমন কিছু ধরনের কাজকর্ম করে থাকি যা ডে-কে আ-নতে পারে মৃ-ত্যু অবধি ।

যদিও এই সমস্ত ঘটনার প্রমাণ বহুবার পাওয়া গেছে তবে সম্প্রতি পাওয়া গেল আরো একবার যা শুনলে বা দেখলে গা হি-ম হ-য়ে যাবে । আমরা বর্তমান প্রজন্মের মানুষরা প্রচন্ড পরিমানে ব্যস্ত হয়ে পড়েছি । তাই সব জায়গাতেই যাতায়াতের জন্য তা-ড়াহু-ড়ো যেন আমাদের নিত্যসঙ্গী । এবং এই তা-ড়াহু-ড়োর কবলে পড়েই অনেকবার প্রা-ণ হা-রিয়েছে অনেকে ।

তার পাশাপাশি কখনও কখনও আ-ইন ভে-ঙে বা ট্রাফিক আইন ভে-ঙে যাবার কারণে কিন্তু মানুষকে পড়তে হয়েছে বি-পদের সম্মুখে এবং সেই সমস্ত ঘটনাগুলো প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের সামনে উঠে আসে বলেই আমরা প্রতিদিন সচেতন হতে পারি । তার পাশাপাশি নিতে পারে শিক্ষা । ঠিক সে রকম একটি ঘটনা দেখা গেল সম্প্রতি। সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে প্রকাশিত হওয়া মাত্রই ।

সেখানে দেখা যাচ্ছে যে একটি বি-ষাক্ত কা-লো র-ঙ্গের সা-প রেললাইনের ধারে শুয়ে রয়েছে । এবং সেখানে একটি মাত্র রেল লাইন রয়েছে । অর্থাৎ যদি কোনো কারণে অপর দিক থেকে দু-রন্ত গতি-তে ট্রেন ছুটে চলে আসে তাহলে কিন্তু সেই সা-পটি সেখানে মা-রা যা-বে । পাশে থাকা এক ব্যক্তি সে ঘটনাটিকে ক্যামেরাব-ন্দি করেছেন । এবং পরবর্তী ক্ষেত্রে তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়াতে ।যদিও এই ধরনের কর্মকাণ্ড আমাদের আশেপাশে প্রতিনিয়ত ঘটে চলে কিন্তু যেহেতু ক্যামেরাব-ন্দি করে না তাই এই ধরনের ঘটনা গু-লি আমাদের কাছে বিরল লেগে থাকে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button