জলের মধ্যে পাঁ-কে পড়ে যাত্রীসহ চোখের সামনে ডু-বে গেলো বিশালাকৃতির লঞ্চ, ব্যাপক ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ায় আমরা এমন অনেক ভিডিও দেখি যা খুব সহজেই আমাদের মনকে ভারাক্রা-ন্ত করে রেখে দেয়। যেকোনো ভালো এবং খারাপ জিনিসের মিশেলেই সব জিনিস তৈরি হয়।তাই একদিকে যেমন সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন শিক্ষামূলক এবং সুন্দর ভিডিও আমরা দেখতে পারি ঠিক একই রকমভাবে এই মর্মান্তিক ভিডিওগুলি আমাদের মনে খারাপ প্রতিক্রিয়া সৃষ্টি করে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন একটি ভাইরাল ভিডিও নিয়ে আলোচনা করবো যা দেখার পর অনেক মানুষ চোখের জল ফেলতে বাধ্য হয়েছেন। মৃ-ত্যু মানুষকে সব সময় কষ্ট দিয়ে থাকে।এবং যখন কোন বি-প-র্যয় আসে তখন মানবসম্পদের যে অত্যন্ত ক্ষ-য়-ক্ষ-তি হয় তা আমরা সকলেই জানি।যেমন সম্প্রতি করোনাভাইরাস এর আগমনের ফলে বিশ্বের প্রতিটি জায়গাতেই যে শোচনীয় অবস্থার সৃষ্টি হয়েছে তাতে ক্রমাগত বিভিন্ন মানুষ অকালে প্রাণ হারাচ্ছেন। আমাদের দেশেও ক্রমাগত আ-ক্রা-ন্ত এবং মৃ-ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

সোশ্যাল মিডিয়া বর্তমান আধুনিক যুগের একটি অনন্য মাধ্যম মানুষের কাছে পৌঁছানোর জন্য। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই এই মাধ্যমকে ব্যবহার করে থাকেন পরিচয় লাভ করার জন্য।সাধারণ মানুষ যেমন সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করেন নিজের প্রতিভার বিকাশ ঘটানো এবং অবসর সময় কাটানোর জন্য ঠিক তেমনভাবেই তারকারা সোশ্যাল মিডিয়ার সাহায্যে অনুরাগীদের সাথে সংযোগ বজায় রাখেন।

সোশ্যাল মিডিয়ার ভূমিকা আমাদের জীবনে এখন অনবদ্য। দৈনন্দিন জীবন সোশ্যাল মিডিয়া ছাড়া যেন একেবারেই অসম্পূর্ণ। সম্প্রতি এখানে একটি ভিডিও মানুষের মধ্যে সাড়া ফেলে দিয়েছে।

যে ভিডিওতে দেখা যাচ্ছে নদীতে পাকের মধ্যে ঢুকে হঠাৎ করেই একটি লঞ্চ ডুবে যেতে শুরু করে।লঞ্চের মধ্যে কোন মানুষ ছিল কিনা তা বোঝা না গেলেও একেবারে ভিডিওর শেষ অংশে দেখা যায় লঞ্চের ধারে একজন ব্যক্তি দাঁড়িয়ে রয়েছেন।কিন্তু লঞ্চ ডুবে যাওয়ার সাথে সাথেই তিনি জলে ঝাঁপ দিয়ে সাঁতরে পারে আসতে শুরু করেন।

ভিডিওতে লঞ্চের ডুবে যাওয়ার দৃশ্য দেখে সকলে অবাক হয়ে গিয়েছেন।আপাতদৃষ্টিতে যদি সেখানে কোন যাত্রী থেকে থাকে তাহলে তার কি পরিস্থিতি হয়েছে হয়েছে তা জানতে আগ্রহ রয়েছে সকলের মনেই।কিন্তু ভিডিওটি আদপে কোথাকার সেই নিয়ে বিশেষ কিছু জানা যায়নি। কিন্তু এই দৃশ্যটি অত্যন্ত মর্মা–হত করেছে নেট নাগরিকদের।

অনেক মানুষই এই বি-প-র্যয় দেখে দুঃখ প্রকাশ করেছেন;আবার অনেকেই যাতে কখনোই কোনো ব্যক্তিকে এই ধরনের বি-প-র্য-য়ের মুখোমুখি হতে না হয় তার জন্য কমেন্ট বক্সে ঈশ্বরের কাছে প্রার্থনা জানিয়েছেন। চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে আসতে পারেন। ভালো লাগলে অবশ্যই বন্ধু-বান্ধবদের সাথে আমাদের এই প্রতিবেদনটি শেয়ার করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button