হারার পরে এই প্রথম মুখ দেখালেন অভিনেত্রী শ্রাবন্তী, শুভেচ্ছা জানালেন দিদিকে, তু-মু’ল ভাইরাল ভিডিও !

নিজস্ব প্রতিবেদন: চলতি বছরের নির্বাচনে আমরা প্রতিটি রাজনৈতিক দলে যেভাবে তারকাদের অংশগ্রহণ দেখতে পেয়েছি তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য এবং অত্যন্ত আশ্চর্যকর।তৃণমূল কংগ্রেস থেকে শুরু করে বিজেপির সব দলেই বর্তমান নির্বাচনে প্রার্থী হয়েছিলেন টলিউডের অনেক তারকারা। কিন্তু বিজেপি প্রার্থীদের ক্ষেত্রে বেশিরভাগ জায়গাতেই দেখা গিয়েছে পরাজয়ের মুখ।বিজেপির প্রার্থীদের মধ্যে অন্যতম একজন ছিলেন বেহালা পশ্চিম কেন্দ্রে শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

টলিউডের অন্যতম মিষ্টি নায়িকা হিসেবে পরিচিত তিনি। তিন তিনবার বিবাহে ভা-ঙ্গন এরপর রাজনীতিতে যোগদান করেছিলেন শ্রাবন্তী। কিন্তু সেখানেও অসফল হয়েছেন অভিনেত্রী। যার ফলস্বরুপ বর্তমানে প্রায় একই দিন কা-টা-চ্ছেন অভিনেত্রী। নেট মাধ্যমে অত্যন্ত সক্রিয় হলেও সেখানেও দেখা যাচ্ছে না তাকে।কিন্তু অন্যান্য প্রার্থীদের প্রতিক্রিয়া দেখার পর শেষ পর্যন্ত মুখ খুলতে বাধ্য হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আসুন দেখে নেওয়া যাক কি বললেন তিনি!

সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি পোষ্টের মাধ্যমে তৃণমূল কংগ্রেসের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে শুভেচ্ছা জানিয়ে শ্রাবন্তী লিখেছেন,”তোমাকে অনেক শুভেচ্ছা দিদি।সেইসঙ্গে শুভেচ্ছা জানাই যারা আমাকে নির্বাচনে অংশগ্রহণ করতে সাহায্য করেছেন।তৃণমূল কংগ্রেস প্রার্থীদের কেউ ধন্যবাদ কারন তারা যে ক-ঠোর ল-ড়াইয়ের মাধ্যমে রাজ্যে জয়লাভ করেছেন তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য”।

শ্রাবন্তীর এই পোস্ট দেখার পর থেকেই অনেক নেটিজেনরাই তাকে ক-টাক্ষ করতে শুরু করে দিয়েছেন। প্রথম থেকেই নিজের ব্যক্তিগত জীবনের জন্য বি-তর্কে রয়েছেন শ্রাবন্তী। কিন্তু নির্বাচনে পরাজয়ের পর সেই বিতর্কের পরিমাণ যেন এক ধাক্কাতেই কয়েকগুণ বেড়ে গিয়েছে। তাই আপাতত নিজেকে গুটিয়ে নিয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়া হোক বা বাস্তব জীবনে কোথাও খুব বেশি দেখা যাচ্ছে না তাকে।

প্রসঙ্গত উল্লেখ্য প্রথমবার পরিচালক রাজীব কুমার বিশ্বাসের সাথে বিয়ে হয় শ্রাবন্তীর।কিন্তু কয়েক বছরের মধ্যেই ছেলের জন্মের পর পর-কীয়া সম্পর্কের অভি-যোগে এই প্রথম বিয়েতে ভা-ঙ্গন দেখা দেয়। দ্বিতীয়বার এক উঠতি মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন শ্রাবন্তী কিন্তু সেই সম্পর্কেও কিছু দিনের মধ্যে ভা-ঙ্গন দেখা দেয়। এতেই থেমে থাকেননি অভিনেত্রী। এরপর 2019 সালে তৃতীয় বার রোশন সিং কে বিবাহ করেন নায়িকা।

প্রথম বেশ কিছুদিন এই তারকা দম্পতি কে নিয়ে নেট মাধ্যম সরগরম থাকলেও কিছুদিনের মধ্যেই তাদের মধ্যে বিবা-হ বিচ্ছে-দের খবর সামনে আসে। শেষ পাওয়া খবর অনুযায়ী বর্তমানে বেকারির ব্যবসায়ী অভিরূপ চৌধুরীর সাথে সম্পর্ক রয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী।অনেকের মত অনুযায়ী কিছুদিনের মধ্যেই আবার হয়তো তিনি চতুর্থবারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button