খালি গলায় কোনরকম বাদ্যযন্ত্র ছাড়াই অসাধারণ গান গেয়ে মঞ্চ কঁপালেন অভিনেত্রী নুসরত জাহান, বু-লে-টের গতিতে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম নুসরাত জাহান। অভিনয় ক্ষেত্রে বরাবর তিনি সাফল্য লাভ করলেও ব্যক্তিগত জীবনে তিনি নিজের বিবাহ ধরে রাখতে অসফল হয়েছেন। ফলস্বরূপ কিছুদিন ধরেই সংবাদ শিরোনামে রয়েছেন অভিনেত্রী। অভিনেত্রী ছাড়াও তার আরেকটি পরিচয় রয়েছে; রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের সাংসদ তিনি।

বিগত প্রায় বেশ কিছু সময় ধরে এই দলের সাথে যুক্ত রয়েছেন নুসরত।সম্প্রতি চলতি বছরের বিধানসভা নির্বাচন শুরু হওয়ার আগে হঠাৎ করেই নুসরাতের সাথে ভারতীয় জনতা পার্টির প্রার্থী যশ দাশগুপ্তর সম্পর্কের কথা সামনে চলে এসেছিল। যদিও উভয়ই এই সম্পর্কের কথা অস্বীকার করেছিলেন।এদিকে ভোটের ফলাফল প্রকাশ হতে দেখা যায় বিপুল ভোটের ব্যবধানে পরাজিত হয়েছেন যশ দাশগুপ্ত।

মধ্যিখানে কিছুদিন নুসরাতের বিজেপিতে যোগদানের জল্পনা শুরু হয়েছিল। তবে এ কথা একেবারেই খারিজ করে দিয়েছিলেন নায়িকা।এবং বারংবার শাসক দলের প্রতি তার অভিব্যক্তি দেখেই স্পষ্ট বোঝা যায় তৃণমূল ছাড়া অন্য কোন দলে থাকবেন না তিনি। সম্প্রতি নির্বাচনের আগে এই তৃণমূল কংগ্রেসেই যুক্ত হয়েছেন টলিউডের আরো তারকারা। এরমধ্যে রয়েছেন সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, জুন মালিয়া, পরিচালক রাজ চক্রবর্তী প্রমুখ। কিন্তু নুসরাতের মত জায়গা কেউ করে নিতে পারেননি।

অভিনয় এবং নিজের রাজনৈতিক জীবন সমানতালে সামলাচ্ছেন তিনি।তবে যশ দাশগুপ্তর সাথে পরকীয়া সম্পর্কের জেরে কিছুদিন আগেই স্বামী নিখিলের সাথে তার বিবাহ বিচ্ছেদের খবর প্রকাশ্যে এসেছিল। এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি নায়িকা।সম্প্রতি আবারও সম্পূর্ণ খালি গলায় কোনরকম বাদ্যযন্ত্র ছাড়া একটি গান গেয়ে সংবাদ শিরোনামে চলে এসেছেন নুসরাত। সব সময়তেই নিজের ভক্তদের নিত্যনতুন ভাবে চমক দিতে ব্যস্ত থাকেন অভিনেত্রী। এর বছর দুয়েক আগে 2019 সালে তুরস্কের বোদরুমে ডেস্টিনেশন ওয়েডিং সেরেছিলেন নুসরাত জাহান। তার এই সিদ্ধান্ত দেখে সকলে আশ্চর্য হয়ে গিয়েছিলেন।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, শাসক দলের একটি অধিবেশনে তিনি গেয়ে ওঠেন “তোমায় হৃদ মাঝারে রাখবো ছেড়ে দেবো না”, তার গলায় গান শুনে দর্শক আবেগমথিত হয়ে পড়েন।এমনকি তিনি গানের মধ্যে একটি নতুন লাইন যোগ করে “ছেড়ে গেলে মা মাটি মানুষ আর তো পাব না”অর্থাৎ মানুষের ভালোবাসা না পেলে তিনি আর তৃণমূল কংগ্রেসকে পাবেন না। এই লাইনটি শুনে মনে করা হচ্ছে, ভিডিওটি সম্ভবত ভোটের প্রচার চলাকালীন সময়ের। তবে বর্তমানে নেটদুনিয়ায় বেশ ছড়িয়ে পড়েছে এই ভিডিওটি।

নিজেদের পছন্দের নায়িকাকে এভাবে গান গাইতে দেখে আপ্লুত হয়ে পড়েছেন অনেক নেটিজেনরাই।বেঙ্গল টিভি লাইভ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। ইতিমধ্যে ভিডিওটির দর্শক এবং লাইক সংখ্যা লক্ষাধিকের উপর পৌঁছে গিয়েছে।

তবে স্বভাববশত ভিডিওটির সমালোচনা করতে ছাড়েননি অনেকেই।নুসরাতের সাথে রাজনৈতিক মতাদর্শগত পার্থক্য থাকার দরুন অনেকেই ভিডিওটির কমেন্ট বক্সে নায়িকাকে কটাক্ষ করেছেন। তবে কোনকিছুকেই তোয়াক্কা করেন না নুসরাত।

সম্প্রতি রাজনীতিতে অংশগ্রহণের পাশাপাশি নিজের পরবর্তী ছবির শুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট সক্রিয় দেখা যায় নুসরাতকে।অনুরাগী সংখ্যা কম নয় এই অভিনেত্রীর।মুহূর্তের মধ্যেই তার শেয়ার করা যে কোনো ছবি বা ভিডিও ভাইরাল হয়ে ওঠে।চাইলে আপনিও এই অসাধারণ গানের ভিডিওটি দেখে আসতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button